স্কুলে নারী শিক্ষককে মারপিটের অভিযোগ

ডেস্ক নিউজ | প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০২২ ০৫:১২; আপডেট: ৯ ডিসেম্বর ২০২২ ০৫:১২

ফাইল ছবি

নওগাঁর ধামইরহাটের খড়মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রজেক্টর না দেওয়ায় এক নারী শিক্ষিকাকে বেধড়ক মারপিট করেছে ওই গ্রামের আনোয়ার হোসেন নামে এক যুবক। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে প্রধান শিক্ষককে না পেয়ে ওই নারী শিক্ষককে মারপিট করার পর বিদ্যালয়ের আসবাবপত্র ও গ্লাস ভাংচুর করা হয়। স্থানীয়রা ওই শিক্ষিকাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

এদিকে প্রধান শিক্ষক ও ওই নারী শিক্ষক বাদী হয়ে থানায় দুটি পৃথক অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি নিয়ে অভিভাবকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ধামইরহাট থানায় লিখিত দুটি অভিযোগে সূত্রে জানা গেছে, উপজেলার খড়মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. খেলুন সরদারের কাছে গত বুধবার দুপুরে বিদ্যালয় চলাকালে খড়মপুর গ্রামের মৃত মোজাফ্ফর রহমানের ছেলে মো. আনোয়ার হোসেন (৪০) বিদ্যালয়ের প্রজেক্টর চায়। সরকারি সম্পদ প্রধান শিক্ষক দিতে অপারগতা প্রকাশ করলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ দেখে নেওয়ার হুমকি দেয়।

পর দিন বৃহস্পতিবার সকাল ৯টার দিকে আনোয়ার হোসেন অজ্ঞাতনামা আরও ৩-৪ জনকে সঙ্গে নিয়ে বিদ্যালয়ে গিয়ে প্রধান শিক্ষককে খুঁজতে থাকে। প্রধান শিক্ষককে না পেয়ে আনোয়ার হোসেন বিদ্যালয়ের চেয়ার, টেবিলের গ্লাসসহ বিভিন্ন ধরনের আসবাবপত্র ভাংচুর করতে থাকে।

এ সময় সহকারী শিক্ষক মোসা. মারুফা ইয়াসমিন (৩৫) ও দপ্তরি কাম-নৈশপ্রহরী মো. ইবাদত হোসেন ভাংচুরের প্রতিবাদ এবং এ অন্যায়ের বিরুদ্ধে এগিয়ে আসেন। এতে ক্ষিপ্ত হয়ে আনোয়ার হোসেনসহ অজ্ঞাতনামা ৩-৪ জন মিলে শিক্ষক মারুফা ইয়াসমিনকে মাটিতে ফেলে বিবস্ত্র করে মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় মারপিট করে।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হক কাজী বলেন, থানায় অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top