ফুলেল শ্রদ্ধায় সিক্ত গীতিকবি কে জি মোস্তফা

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১০ মে ২০২২ ০২:৪৬; আপডেট: ২৮ মার্চ ২০২৪ ১৬:৫২

ফুলেল শ্রদ্ধায় কে জি মোস্তফা। ছবি: সংগৃহীত

গীতিকবি কে জি মোস্তফাকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন তার দীর্ঘদিনের সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা। সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণে তার জানাজা অনুষ্ঠিত হয়। এরপর তার মরদেহে ফুলেল শ্রদ্ধা জানানো হয়।

এদিন দুপুরে জোহরের নামাজের পর তার মরদেহ প্রেসক্লাব প্রাঙ্গণে নিয়ে আসা হয়। জানাজা শেষে তার মরদেহ আজিমপুর কবরস্থানে দাফন করা হবে বলে পরিবারসূত্রে জানা গেছে।

কে জি মোস্তফা প্রসঙ্গে জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান বলেন, ‘প্রেসক্লাবকে তিনি খুব ভালোবাসতেন। তিনি একজন হোমিওপ্যাথি চিকিৎসক ছিলেন। প্রেসক্লাবের সদস্যদের বিনা পয়সায় চিকিৎসা দিতেন। তার লেখা গানগুলো হাজার বছর টিকে থাকবে।’

কে জি মোস্তফার ছোট ছেলে খন্দকার রৌফুল ইসলাম এসময় তার বাবার জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

জাতীয় প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি হাসান আতিক রাষ্ট্রীয় সম্মাননা না দেওয়ায় এসময় আক্ষেপ ও ক্ষোভ প্রকাশ করেন।

জানাজা শেষে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এসময় গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএফইউজের সভাপতি ওমর ফারুক, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি মোরসালিন নোমানী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সোহেল হায়দার চৌধুরী, সাধারণ সম্পাদক আখতার হোসেনসহ অন্যান্য সাংবাদিক নেতা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ‘তোমারে লেগেছে এত যে ভালো’, ‘আয়নাতে ওই মুখ দেখবে যখন’— এমন জনপ্রিয় অসংখ্য গানের রচয়িতা ছিলেন কে জি মোস্তফা। গতকাল রবিবার (৮ মে) রাত ৮টার দিকে নিজ বাসায় অসুস্থবোধ করলে তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বয়স হয়েছিল ৮৫ বছর।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top