10111

04/20/2024 বিদেশে পাঠানোর কথা বলে প্রতারণা, প্রতারক গ্রেপ্তার

বিদেশে পাঠানোর কথা বলে প্রতারণা, প্রতারক গ্রেপ্তার

রাজটাইমস ডেস্ক

২০ জুন ২০২২ ০৬:৪১

রাজশাহীর মোহনপুর উপজেলায় দুই নারীকে বিদেশে পাঠানোর কথা বলে প্রতারণা করার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর নাম মো. আয়েজউদ্দীন (৪০)। মোহনপুর উপজেলার বাটুপাড়া গ্রামে তাঁর বাড়ি। শনিবার রাতে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার সকালে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে। দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম। তিনি জানান, বাটুপাড়া গ্রামের সীমা খাতুন (২৫) ও তার মামাতো ভাইয়ের স্ত্রী মেরিনা বেগমকে মরিশাসে পাঠানোর প্রলোভন দেখিয়েছিলেন প্রতারক আয়েজউদ্দীন।

এ জন্য তাদের প্রত্যেকের কাছ থেকে তিনি এক লাখ ১০ হাজার করে টাকা হাতিয়ে নেন। এ ছাড়া পাসপোর্ট করার নামে প্রত্যেকের কাছ থেকে নেন আরও ২৪ হাজার করে টাকা। কিন্তু দুই নারী খোঁজ নিয়ে জানতে পারেন, পাসপোর্ট করতে খরচ হয় মাত্র ৬ হাজার ৩২৫ টাকা। এতেই ওই দুই নারী আয়েজউদ্দীনের প্রতারণার বিষয়টি বুঝতে পারেন।

এ কারণে শনিবার বিকালে তাঁরা আয়েজউদ্দীনের বাড়ি গিয়ে টাকা ফেরত চান। কিন্তু তিনি টাকা ফেরত দিতে অস্বীকার করেন। তাই দুই নারী বিষয়টি থানা পুলিশকে জানান। এরপরই পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে। এ ব্যাপারে আয়েজউদ্দীনের বিরুদ্ধে থানায় একটি মামলাও করা হয়। পরে পুলিশ তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

 

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]