10173

04/26/2024 বর্ণাঢ্য আয়োজনে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন

বর্ণাঢ্য আয়োজনে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন

নিজস্ব প্রতিবেদক

২৬ জুন ২০২২ ০৫:০৭

রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন করা হয়েছে। আজ শনিবার (২৫ জুন) সকাল ৯টায় রাজশাহীর বিভিন্ন অঞ্চল থেকে বাস, ট্রাক, ট্রেনসহ বিভিন্ন যানবাহনে এসে হাজার হাজার মানুষ জড়ো হন মহানগরীর কামারুজ্জামান চত্বরে।

পরে সেখান থেকে ঢোল, তবলা আর বিভিন্ন বাদ্যযন্ত্র বাজিয়ে শুরু করা হয় আনন্দ শোভাযাত্রা। বিশাল এই শোভাযাত্রাটি মহানগরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। পরে স্টেডিয়ামে বিশাল পর্দায় ঐতিহাসিক পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান প্রদর্শনী  করা হয়।  


অনুষ্ঠানে রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরুল্লাহ এনডিসি, জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন, রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দীক, জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার, সহ-সভাপতি শাহীন আকতার রেণী, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আনিকা ফারিহা জামান অর্ণাসহ বিভিন্ন সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক দলসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন। প্রধানমন্ত্রীর সেতু উদ্বোধনের পর মিষ্টিমুখ করেন অংশগ্রহণকারীরা।

  

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]