10737

04/23/2024 বাবার হাঁসুয়ার আঘাতে ছেলে খুন

বাবার হাঁসুয়ার আঘাতে ছেলে খুন

রাজটাইমস ডেস্ক

১৭ আগস্ট ২০২২ ০৬:৫১

রাজশাহীর চারঘাটে বাবার হাঁসুয়ার কোপে জাহাঙ্গীর হোসেন (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার সারদা ইউনিয়নের হুজারপাড়া গ্রামের এ ঘটনায় অভিযুক্ত আব্দুল কুদ্দুসকে (৬৫) আটক করা হয়েছে।

চারঘাট মডেল থানার ওসি আব্দুল লতিফ জানান, আব্দুল কুদ্দুসের প্রথম স্ত্রী দুটি সন্তান রেখে মারা যান। এরপর তিনি দ্বিতীয় বিয়ে করেন। এ নিয়ে প্রথম স্ত্রীর পক্ষের দুই ছেলের সঙ্গে তার মতবিরোধ দেখা দেয়। দ্বিতীয় স্ত্রীর পক্ষের মেয়ের নামে কয়েক মাস আগে জমি রেজিস্ট্রি করে দেন কুদ্দুস আলী। এতে ক্ষুব্ধ হয় আগের স্ত্রীর দুই ছেলে।

এর জের ধরে মঙ্গলবার সকালে জাহাঙ্গীর হোসেন হুজারপাড়া বিলে মেয়ের নামে রেজিস্ট্রি করে দেওয়া জমিতে পাট কাটতে যান। এ সময় আব্দুল কুদ্দুস ও তার দুই মেয়ের জামাই শনির আলী ও মনির আলী পাট কাটতে জাহাঙ্গীরকে বাধা দেন। একপর্যায়ে তিনজন মিলে জাহাঙ্গীর হোসেনকে কুপিয়ে গুরুতর আহত করেন। স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

ওসি বলেন, জমির বিরোধে জাহাঙ্গীর হোসেন খুন হয়েছেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রধান অভিযুক্ত নিহতের বাবা আব্দুল কুদ্দুসকে আটক করা হয়েছে। এ নিয়ে থানায় হত্যা মামলা হবে বলেও জানান তিনি।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]