12485

04/19/2024 রাবি ছাত্রলীগের ৪ নেতার বিরুদ্ধে মাদক আইনে মামলা

রাবি ছাত্রলীগের ৪ নেতার বিরুদ্ধে মাদক আইনে মামলা

রাবি প্রতিনিধি

১০ ডিসেম্বর ২০২২ ০৫:০২

ক্যাম্পাসে গাঁজা সেবন ও গাঁজা সংরক্ষনের অভিযোগে আটককৃত রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের চার নেতার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মামলাকৃত চার জনের মধ্যে দুজন পলাতক আছে। গত বৃহস্পতিবার বিকেলে তাদের আটক করার পর নগরীর মতিহার থানা পুলিশ বাদি হয়ে মামলাটি করেন।
আটকৃত চার নেতার মধ্যে পুলিশ হেফাজতে আছেন বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুজ্জোহা হল ছাত্রলীগের উপ-সাংস্কৃতিক সম্পাদক ও ট্যুরিজম অ্যান্ড হসপিটালটি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী আরিফ বিন সিদ্দিক এবং জিয়াউর রহমান হল ছাত্রলীগের পরিবেশ বিষয়ক উপ সম্পাদক ও ফোকলোর বিভাগের শিক্ষার্থী সাইফুল ইসলাম। পলাতক আছেন শের-ই-বাংলা হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ম্যানেজমেন্ট স্ট্যাডিজ বিভাগের শিক্ষার্থী রাজু আহমেদ, বঙ্গবন্ধু হল ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও ট্যুরিজম অ্যান্ড হসপিটালটি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী সোহানুর রহমান।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, প্রক্টরিয়াল বডির সদস্যরা টহলে গিয়ে চার শিক্ষার্থীকে গাঁজাসহ আটক করে। পরে দুজন প্রক্টর অফিস থেকে পালিয়ে যায়। অন্য দুজনকে পুলিশে দেওয়া হয়েছে। এ বিষয়ে মতিহার থানার ওসি আনোয়ার আলী তুহিন বলেন, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা হয়েছে। দ্রুতই তাদেরকে আদালতে হাজির করা হবে।
প্রসঙ্গত, বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের একটি প্রক্টরিয়াল টিম টহল দিচ্ছিলেন। এ সময় ওই চার ছাত্রলীগ নেতাকে গাঁজা সেবন করতে দেখেন। তারা তাদেরকে আটক করে ব্যাগে খোঁজ করলে সেখানে গাঁজার ১২টি পেকেট পাওয়া যায়। পরে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য প্রক্টর দপ্তরে নিয়ে যাওয়া হয়। এ সময় ছাত্রলীগ নেতা রাজু ও সোহান প্রক্টর দফতর থেকে পালিয়ে যান। পরে অন্য দুজনকে পুলিশে সোপর্দ করে প্রক্টরিয়াল বডি।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]