13028

05/26/2024 বিপিএল খেলতে আসছেন পোলার্ড-রাসেলরা?

বিপিএল খেলতে আসছেন পোলার্ড-রাসেলরা?

রাজ টাইমস ডেস্ক :

৩১ জানুয়ারী ২০২৩ ০৫:৩৪

নবম বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এখন চলছে সিলেট পর্বের খেলা। এই পর্ব শেষে বিপিএল ছাড়বেন পাকিস্তানি ক্রিকেটাররা। কারণ ১৩ ফেব্রুয়ারি থেকে তাদের ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি পিএসএল মাঠে গড়াতে যাচ্ছে। পিসিবির নির্দেশে পাকিস্তানি ক্রিকেটারদের ঢাকা ছাড়ার কথা রয়েছে ২ ফেব্রুয়ারির মধ্যে।

তারকা ক্রিকেটাররা চলে যাওয়ার পর অবশ্য বসে থাকছে না বিপিএল ফ্র্যাঞ্চাইজিগুলো। তারা চেষ্টা চালিয়ে যাচ্ছে নতুন বিদেশি তারকা দলে ভেড়াতে। নতুন করে বিদেশি খেলোয়াড় দলে ভেড়ানোর তালিকায় আছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স, ফরচুন বরিশাল, সিলেট স্ট্রাইকার্স ও রংপুর রাইডার্সের নাম।

জানা গেছে, ঢাকা পর্বে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে যোগ দিচ্ছেন সুনীল নারীন ও আন্দ্রে রাসেল। এছাড়া কথাবার্তা চলছে মইন আলীর সঙ্গেও। সাকিব আল হাসানের দল ফরচুন বরিশালে নতুন করে কোনো বিদেশি ক্রিকেটার যুক্ত হচ্ছেন কি না তা নিয়ে রয়েছে কৌতূহল। তবে আপাতত নতুন করে কোনো ক্রিকেটারকে দলে ভেড়াতে পারেনি বলে জানিয়েছে তারা।

গুঞ্জন চলছিল, কাইরন পোলার্ডকে দলে ভেড়াতে যাচ্ছে বরিশাল। তবে ঢাকা পোস্টের সঙ্গে আলাপকালে সেই গুঞ্জন উড়িয়ে দিলেন দলটির মালিক মিজানুর রহমান। এমনকি বরিশাল মালিক মিজানের শঙ্কা জেগেছে রহমানউল্লাহ গুরবাজ ও নাভিন উল হককে পাওয়া নিয়েও।

সংযুক্ত আরব আমিরাতে ইন্টারন্যাশনাল ক্রিকেট লিগ টি-২০ তে খেলছেন এই দুই ক্রিকেটার। তাদের দল যদি সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে, তাহলে এই দুই ক্রিকেটারকে পাওয়া কঠিন হয়ে দাঁড়াবে বরিশালের জন্য- এমনটাই জানালেন মিজান।

রংপুর রাইডার্স যুক্ত করেছে আফগানিস্তানের তারকা স্পিনার মুজিব উর রহমানকে। অন্যদিকে সিলেট স্ট্রাইকার্সের হয়ে ইতোমধ্যে একটি ম্যাচ খেলে ফেলেছেন রায়ান বার্ল।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]