14002

04/27/2024 জামায়াত নেতা শাহাদাৎ হোসেন গ্রেপ্তার

জামায়াত নেতা শাহাদাৎ হোসেন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

১০ মে ২০২৩ ২৩:০৭

বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর সহকারী সেক্রেটারী অধ্যাপক শাহাদাৎ হোসাইন কে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। বুধবার বেলা আড়াই টার দিকে নিজ কর্মস্থল মসজিদ মিশন একাডেমি থেকে গ্রেফতার করা হয়।

এদিকে অন্যায়ভাবে জামায়াত নেতা অধ্যাপক শাহাদাৎ হোসাইন কে গ্রেপ্তারের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এক প্রতিবাদ বিবৃতিতে দিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর ভারপ্রাপ্ত আমীর ও কেন্দ্রীয় মজলিস শুরা সদস্য অধ্যক্ষ সিদ্দিক হোসেন ও সেক্রেটারী ইমাজ উদ্দিন মন্ডল।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, আজ আমরা এক অনিশ্চয়তা ও নিরাপত্তাহীন দেশে বসবাস করছি। একজন সাধারণ দেশের নাগরিক তার নিজ কর্মস্থলে নিরাপদ ও নিরাপত্তার সাথে চাকুরী করার নিশ্চয়তা পর্যন্ত নেই। অধ্যাপক শাহাদাৎ হোসাইন যিনি শারীরিক ভাবে অনেকদিন যাবৎ অসুস্থ। একটু সুস্থ হয়ে তিনি যখন নিজ কর্মস্থল মসজিদ মিশন একাডেমি, রাজশাহীতে পেশাগত দায়িত্ব পালন করছিলেন তখন রাজশাহী মহানগরীর ডিবি পুলিশ কর্তৃক গ্রেপ্তার করা খুব অন্যায় ও নিন্দাজনক। আমরা এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা এবং অনতিবিলম্বে জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর নেতা অধ্যাপক শাহাদাৎ হোসাইনের নিঃশর্ত মুক্তির জোর দাবী জানাচ্ছি।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]