15058

05/18/2024 বিশ্বকাপ ট্রফি পদ্মা সেতুতে

বিশ্বকাপ ট্রফি পদ্মা সেতুতে

রাজ টাইমস ডেস্ক :

৮ আগস্ট ২০২৩ ০৩:৩৭

ওয়ানডে বিশ্বকাপের আর বাকি ৫৮ দিন। ক্রিকেটপ্রেমীদের মধ্যে শুরু হয়েছে উন্মাদনা। আর এর আঁচ আরেকটু বাড়িয়ে দিতে বিশ্বভ্রমণে বের হয়েছে বিশ্বকাপ ট্রফি। রোববার বাংলাদেশে এসেছে বিশ্বকাপের সোনালী শিরোপা।

আইসিসির ঐতিহ্য অনুযায়ী বিশ্বকাপ ট্রফি যে দেশে নেওয়া হয়, সেই দেশের কোনো একটা বিশেষ স্থানে বা বিশেষ স্থাপনার সামনে রেখে ফটোসেশন করা হয়। দেশের অন্যতম অবকাঠামোগত পদ্মা সেতু। দেশের সামর্থ্য ও সক্ষমতার প্রতীক হিসেবে স্থাপিত স্বপ্নের এ সেতুতে সোমবার আইসিসি বিশ্বকাপ ট্রফির ফটোসেশন সম্পন্ন হয়েছে।

আগেরবার জাতীয় সংসদ ভবনের সামনে ট্রফির ফটোসেশন করা হয়েছিল। ৯ আগস্ট পর্যন্ত এ ট্রফি থাকবে ঢাকায়।

সোমবার বিকাল ৩টার দিকে হেলিকপ্টারে করে আইসিসি বিশ্বকাপ ট্রফি মাওয়া প্রান্তে পদ্মা সেতু প্রকল্পের ১ নম্বর সার্ভিস এরিয়ায় নেওয়ার কথা ছিল। তবে বৈরী আবহাওয়ার কারণে সড়কপথে বিকাল সাড়ে ৪টার দিকে ট্রফি নিয়ে আসা হয় পদ্মা সেতুর ১ নম্বর পিলার সংলগ্ন এলাকায়।

সেখানে প্রমত্তা পদ্মার তীরে স্বপ্নের পদ্মা সেতুকে ঘিরে চলে আন্তর্জাতিক ক্রিকেটে বিশ্বকাপের অফিসিয়াল ফটোসেশন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন আইসিসি ও বিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ সময় পদ্মা সেতুর মাওয়া প্রান্তে উৎসবের আমেজ বিরাজ করে।

আগামীকাল মঙ্গলবার মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে নেওয়া হবে ট্রফি। ক্রিকেটার, বিসিবি পরিচালক, বিসিবির কর্মকর্তা-কর্মচারী, ক্রিকেট সংগঠক ও ক্রীড়া সাংবাদিকদের ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ দেওয়া হবে। সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ট্রফিটি থাকবে স্টেডিয়ামে।

ক্রিকেট কর্মকর্তা, পৃষ্ঠপোষক এবং সাংবাদিকেরাও সেখানে আমন্ত্রিত। বিশ্বকাপ ট্রফি দেখার সুযোগ থাকবে জনসাধারণের জন্যও। ৯ আগস্ট বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত ট্রফি উম্মুক্ত থাকবে বসুন্ধরা শপিং কমপ্লেক্সে।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]