1552

05/26/2024 হারলো দল, হারলো মাহবুর!

হারলো দল, হারলো মাহবুর!

নিজস্ব প্রতিবেদক, বাগমারা

২৫ অক্টোবর ২০২০ ২২:১২

শেষ ফুটবল খেলার মধ্যে জীবনের অবসান ঘটেছে মাহবুুর রহমানের (২৮)। মাঠে ভালো খেলেও দলও হারলো নিজেও হারলেন মৃত্যুর কাছে। কেউ জানতো না এ হারা তার জীবনের শেষ হারা হবে।

শনিবার বিকালে বাগমারা পাইলট হাই স্কুল মাঠে উত্তর একডালা ও বাগমারা ফুটবল দলের মধ্যে প্রীতি ফুটবল টুর্নামেন্ট চলছিল। স্বাগতিক দলের খেলোয়াড় হিসেবে মাঠে ছিলেন মাহবুর রহমান। সবার দৃষ্টি ছিল তার দিকে। চমৎকার খেলেও দলকে এগিয়ে নিতে পারেননি। প্রথমার্দ্ধে ১-০ গোলে পিছিয়ে যায় তার দল।

বিরতিতে পর খেলার শুরুতে মাহবুর বুকে ব্যাথা অনুভব করে। অবশেষে খেলার মাঠ থেকে বের হয়ে পায়ে হেঁটে পার্শ্ববর্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে যান তিনি।

ব্যবস্থাপত্র নিয়ে ফিরছিলেন। পথে আবারো ব্যাথা হবার কারণে ডাক্তারের পরামর্শে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয় তাকে। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

মাহবুর উপজেলার বাগমারা গ্রামের মৃত হোসেন আলী মৃধার ছেলে। থানার মোড়ে তার একটি মুদিখানার দোকান আছে। ব্যবসায়ী মাহবুর একজন ভালো ফুটবলার ছিল। নিয়মিত খেলতেন তিনি।

শনিবার (২৪ অক্টোবর) নিজ মাঠে খেলতে গিয়ে অসুস্থ হয়ে তার অকাল মৃত্যু হয়। রোববার (২৫ অক্টোবর সকালে তার লাশ নিজ গ্রাম বাগমারা পাইলট হাইস্কুল মাঠে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কাফি/০২

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]