16081

05/18/2024 বাংলাদেশের জয়ে যা বলছেন তারকারা

বাংলাদেশের জয়ে যা বলছেন তারকারা

রাজ টাইমস

৭ অক্টোবর ২০২৩ ২০:০৪

বিশ্বকাপের শুরুটা দারুণভাবেই করল বাংলাদেশ। ধর্মশালায় নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ৬ উইকেটের জয় তুলে নিয়েছে সাকিববাহিনী।

এদিন টাইগার বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে মাত্র ১৫৬ রানেই গুটিয়ে যায় আফগানদের ইনিংস। জবাবে ব্যাটিংয়ে নেমে মেহেদি মিরাজ ও নাজমুল হাসান শান্তর ফিফটিতে ভর করে ৩৫ ওভারেই ৬ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌছে যায় টাইগাররা।

বিশ্বকাপে বাংলাদেশের দারুণ সূচনায় সাকিব-মুশফিকদের শুভকামনা জানিয়েছে শোবিজ অঙ্গনের তারকারা। অভিনেত্রী ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা ফেসবুকে লিখেছেন, ‌‘অভিনন্দন টিম টাইগার্স। জয় বাংলা।’

অভিনেতা চঞ্চল চৌধুরীর স্ট্যাটাস, ‘এবারের বিশ্বকাপে বাংলাদেশের প্রথম বিজয়। অভিনন্দন টাইগার্স। জয় বাংলা।’ ব্যান্ড চিরকুটের ভোকালিস্ট শারমিন সুলতানা সুমি লিখেছেন, ‌‘জিতসি এবং বিশ্বকাপও জিতব ইনশাল্লাহ!’ হ্যাশট্যাগে জুড়ে দিয়েছেন ‘বাঘ বাজি চলবে/বাঘ জান থাকতে লড়বে’।

চিত্রনায়িকা বুবলী লিখেছেন, ‘শুভসূচনা টাইগার। অভিনন্দন।’ অভিনেতা সিয়াম আহমেদ লেখেন, ‘উই হ্যাভ অ্যারাইভড (আমরা পৌঁছে গেছি)’। চিত্রনায়িকা ও উপস্থাপিকা জাহারা মিতু লিখেছেন ‌‘যারা বলেছিলেন বাংলাদেশ হারবে আজকে, আসেন আপনাদের চাঁদ মুখখানা একবার দেখি।’ অভিনেতা জিয়াউল হক পলাশ লিখেছেন, ‘অভিনন্দন টাইগাররা’।

নির্মাতা শিহাব শাহীন লিখেছেন, ‘আফগান কোচ ট্রট অনেক বড় বড় কথা বলেছিল, নিশ্চয়ই তার মুখ এখন বন্ধ হবে। অপেক্ষা! দেশের বড় বড় অপমানজনক কথা বলা লোকজন আর হা-হা পার্টির মুখ বন্ধ হয় কবে? অভিনন্দন বাংলাদেশ।’

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]