17379

05/18/2024 যে কারণে প্রধানমন্ত্রীর সঙ্গে ফের দেখা করেছেন তামিম

যে কারণে প্রধানমন্ত্রীর সঙ্গে ফের দেখা করেছেন তামিম

রাজ টাইমস ডেস্ক :

২৪ নভেম্বর ২০২৩ ১৪:২৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আবারও দেখা করেছেন বাংলাদেশ দলের ওপেনার তামিম ইকবাল। এ সময় সঙ্গে ছিলেন তার স্ত্রী আয়েশা সিদ্দিকা।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) অভিজ্ঞ এই ওপেনার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার বিষয়টি নিশ্চিত করেছেন।

সামনেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। ক্রীড়াঙ্গনের অনেক তারকাই নির্বাচনে লড়তে যাচ্ছেন। তাই এই সময়ে প্রধানমন্ত্রীর সঙ্গে তামিমের সাক্ষাতকে অনেকের মনে প্রশ্নের জন্ম দিয়েছেন। তাহলে কি তামিমও রাজনীতিতে নাম লেখাচ্ছেন। উত্তর হলো- ‘না’।

শুধুমাত্র সৌজন্য সাক্ষাতের জন্যই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন তামিম। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করা প্রসঙ্গে দেশের এক সংবাদমাধ্যমকে তামিম বলেন, 'বিশেষ কোনো প্রয়োজনে নয়, এমনিতেই প্রধানমন্ত্রীর (শেখ হাসিনা) সঙ্গে দেখা করতে গেছিলাম। অনেক ব্যস্ততার মধ্যেও আমার কথা তিনি মনে রেখেছেন। আমার শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন। আরও নানা বিষয় নিয়ে কথা হয়েছে। খুব সিরিয়াস কোনো বিষয় নয়। ক্রিকেট নিয়েও কথা হয়েছে, তবে খুবই সামান্য।'

রাজনীতিতে নাম লেখানো প্রসঙ্গে হেসে উড়িয়ে দিয়ে তামিম বলেন, 'মোটেও ওরকম কোনো ব্যাপার নেই, একদমই কার্টেসি মিটিং (সৌজন্য বৈঠক) এটা।'

চলতি বছরের ৬ জুলাই হুট করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন তামিম। এরপর তার ক্রিকেটে ফেরাটা ছিল বেশ নাটকীয়। বেশ কয়েকবার চেষ্টা করেও তামিমের সঙ্গে যোগাযোগে ব্যর্থ হয় বিসিবি। যে কারণে মাশরাফি বিন মর্তুজার মাধ্যমে তামিমকে ডেকে পাঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরপর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও মাশরাফির উপস্থিতিতে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন তামিম। এরপর প্রধানমন্ত্রীর নির্দেশে অবসর ভেঙে ক্রিকেটে ফেরেন এই ওপেনার। দুই মাস বিশ্রামে থেকে নিউজিল্যান্ড সিরিজ দিয়ে আবারও মাঠে ফেরেন তামিম। যদিও অনেক নাটকীয়তার পর আর বিশ্বকাপে খেলেননি দেশসেরা এই ব্যাটার।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]