17395

05/18/2024 বাংলাদেশ-নিউজিল্যান্ড টেস্ট দেখা যাবে ১০০ টাকায়

বাংলাদেশ-নিউজিল্যান্ড টেস্ট দেখা যাবে ১০০ টাকায়

রাজ টাইমস ডেস্ক :

২৪ নভেম্বর ২০২৩ ২৩:১৬

দীর্ঘ ৫ বছর পর চায়ের দেশ সিলেটে হতে যাচ্ছে টেস্ট ক্রিকেট। আগামী ২৮ নভেম্বর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মাঠে গড়াবে বাংলাদেশ-নিউজিল্যান্ড দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি।

শুক্রবার (২৪ নভেম্বর) প্রথম টেস্ট ম্যাচটির টিকেট মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের লড়াই মাঠে বসে দেখতে দর্শকদের খরচ করতে হবে সর্বনিম্ন ১০০ টাকা।

স্টেডিয়ামের গ্রিন গ্যালারি ও পশ্চিম গ্যালারির টিকিটের দাম ধরা হয়েছে সর্বনিম্ন ১০০ টাকা। আর পূর্ব গ্যালারির টিকেট মূল্য ২০০ টাকা। স্টেডিয়ামের ক্লাব হাউসে বসে খেলা দেখতে খরচ করতে হবে ৩০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ১০০০ টাকা।

টিকিট পাওয়া যাবে সিলেট স্টেডিয়ামের টিকিট কাউন্টারে। এ ছাড়া রিকাবিবাজার সিলেট জেলা স্টেডিয়ামেও পাওয়া যাবে এই টেস্টের টিকিট। ২৭ নভেম্বর থেকে ম্যাচ চলাকালীন প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৫.৩০ পর্যন্ত টিকিট পাওয়া যাবে।

২০১৮ সালে বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচ দিয়ে টেস্ট ক্রিকেটে পদচারণ শুরু সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের। এরপর নিয়মিত ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করলেও সিলেটে আর কোনো টেস্ট ম্যাচ হয়নি। লম্বা সময় পর এখানকার দর্শকরা উপভোগ করতে পারবেন সাদা পোশাকের লড়াই।

সিলেট টেস্টকে সামনে রেখে এর মধ্যেই দুই দল গতকাল থেকে অনুশীলন শুরু করে দিয়েছে। আগামীকাল বিশ্রাম দিয়ে পরের দুই দিন অনুশীলন করে মাঠে নামবে দুই দল। এটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের তৃতীয় চক্রের অংশ।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]