17975

05/19/2024 ডুনেডিনে আবার বৃষ্টি

ডুনেডিনে আবার বৃষ্টি

রাজ টাইমস ডেস্ক :

১৭ ডিসেম্বর ২০২৩ ০৮:৪৭

আবার বৃষ্টি নেমেছে ডুনেডিনে। ফলে খেলা বন্ধ রয়েছে। তবে তার আগে শরিফুল ইসলাম জোড়া শিকারের পর প্রাথমিক বিপর্যয় অনেকটাই কাটিয়ে ওঠেছে স্বাগতিক নিউজিল্যান্ড। তাদের স্কোর এখন ২ উইকেটে ১০৮ রান। টম লাথাম ৫১ এবং উইল ইয়ং ৪১ রানে ক্রিজে রয়েছেন।

এই বৃষ্টি দীর্ঘ সময় স্থায়ী হলে ফের কমে আসতে পারে ম্যাচের দৈর্ঘ, কাটা পড়তে পারে ওভার। ইতোমধ্যেই খেলা ১০ ওভার কমে গেছে।

বৃষ্টি শঙ্কা মাথায় নিয়েই রোববার নিউজিল্যান্ডের মুখোমুখি হয় বাংলাদেশ। ভোর ৪টায় খেলা শুরুর কথা থাকলেও বৃষ্টি বাধায় খেলা মাঠে গড়ায় ঘণ্টাখানেক পর।

টসে জিতে নিউজিল্যান্ডকে আগে ব্যাট করতে পাঠান বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। বল হাতে ভালো শুরু পায় বাংলাদেশ। শুরুতেই জোড়া উইকেট তুলে নিয়ে জোর ধাক্কা দিয়েছে কিউইদের। যদিও ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে স্বাগতিকেরা।

বল হাতে শুরুতেই অধিনায়কের বাহবা আদায় করে নেন শরিফুল ইসলাম। প্রথম ওভারেই জোড়া উইকেট তুলে নেন তিনি।ইনিংসের চতুর্থ বলে ০ রানে মুশফিককে উইকেটের পেছনে ক্যাচ দেন রাচিন রাবিন্দ্র। একবল পর এনামুল হক বিজয়কে ক্যাচ দিয়ে ০ রানে ফেরেন হ্যানরি নিকোলস। মাত্র ৫ রানে ২ উইকেট হারায় নিউজিল্যান্ড। কিন্তু লাথাম আর ইয়ং সেই বিপর্যয় অনেকটাই কাটিয়ে নিয়েছেন।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]