18233

05/18/2024 এবার এক সিনেমায় জায়েদ-নিপুণ

এবার এক সিনেমায় জায়েদ-নিপুণ

রাজটাইমস ডেস্ক:

২৫ ডিসেম্বর ২০২৩ ১৯:৫৫

ঢালিউডে চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তারের প্রতিদ্বন্দ্বিতার কথা প্রায় সবারই জানা। তাদের সম্পর্ক অনেকটাই দা-কুমড়ার মতো। মাঝমধ্যেই একে অন্যের সমালোচনা করে উত্তপ্ত করে তোলেন দেশের বিনোদনপাড়া।

মূলত চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদকে কেন্দ্র করেই জায়েদ-নিপুণের দ্বন্দ্ব। তাই এ দুজন যে কোনো সিনেমায় পর্দা ভাগ করে কাজ করবেন, তা বিনোদনপ্রেমিদের কাছে বেশ অবিশ্বাস্য। কিন্তু সেটিই ঘটতে যাচ্ছে এবার।

এক সিনেমায় কাজ করতে চলেছেন জায়েদ-নিপুণ। বড় বাজেটের ছবি ‘অপারেশন জ্যাকপট’-এ অভিনয় করবেন তারা। সংবাদমাধ্যমকে এ বিষয়ে জানিয়েছেন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী। সিনেমাটি প্রযোজনা করবেন তিনিই। পরিচালনা করবেন ভারতীয় নির্মাতা রাজীব বিশ্বাস।

জানা গেছে, ‘অপারেশন জ্যাকপট’-এ শিক্ষিকার চরিত্রে অভিনয় করবেন নিপুণ আক্তার। জায়েদ খানের চরিত্রটি নিয়ে রয়েছে চমক।

বর্তমানে জায়েদ খান রয়েছেন দুবাই। এ সিনেমার বিষয়ে তার কাছে জানতে চাওয়া হয়ে ছিলো। কিন্তু তিনি রহস্য রেখেই দিয়েছেন উত্তর। বলেছেন, ‘আমি এখন দুবাই, আগে দেশে আসি’। অন্যদিকে মুঠোফোনে পাওয়া যায়নি নিপুণকে।

অপারেশন জ্যাকপট কর্তৃপক্ষ জানিয়েছে, চলতি মাসেই আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে ছবিটির বিষয়ে বিস্তারিত জানানো হবে। তবে এরই মধ্যে সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জায়েদ-নিপুণ।

জানা গেছে, ১৯৭১ সালের মুক্তিযোদ্ধাদের সফল গেরিলা যুদ্ধের কাহিনি নিয়ে নির্মিত হবে ‘অপারেশন জ্যাকপট’ সিনেমা। মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে নির্মিত হবে চলচ্চিত্রটি। সিনেমার প্রধান আট চরিত্রে থাকবেন আটজন নায়ক। মোট ৮০ জন অভিনয়শিল্পী কাজ করবেন এতে। খুব শিগগিরই শুরু হবে এর শুটিং। ২০২৪ সালের মাঝামাঝি সিনেমাটি মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছে নির্মাতা কর্তৃপক্ষ।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]