20207

05/12/2024 ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে বউ-শাশুড়ির মৃত্যু

ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে বউ-শাশুড়ির মৃত্যু

রাজ টাইমস ডেস্ক :

১৯ মার্চ ২০২৪ ১৬:১৩

সবজি তুলতে গিয়ে ধানখেতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে যান শাশুড়ি। তাকে বাঁচাতে ছুটে আসেন ছেলের বউ। কিন্তু সেও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়।

মঙ্গলবার (১৯ মার্চ) বেলা ১১টার দিকে খুলনার দাকোপ উপজেলার হরিণটানা গ্রামে এই ঘটনা ঘটে।

মৃতরা হলেন, লাউডোব ইউনিয়নের হরিণটানা গ্রামের বাসিন্দা চিত্তরঞ্জন গাইনের স্ত্রী চপলা গাইন (৬৫) ও তার ছেলের বউ টুম্পা গাইন (৩৬)।

দাকোপ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, পল্লী বিদ্যুতের সংযোগ দিয়ে ধানখেতে ইঁদুর মারার জন্য বৈদ্যুতিক ফাঁদ রাখা ছিল। মঙ্গলবার সকালে লাউডোব ইউনিয়নের হরিণটানা গ্রামের বাসিন্দা চিত্তরঞ্জন গাইনের স্ত্রী চপলা গাইন ধানখেতের বেড়িতে সবজি তুলতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিৎকার দেন। তার চিৎকার শুনে তাকে রক্ষার জন্য পুত্রবধূ বউ টুম্পা গাইন এগিয়ে এলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন।

এতে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়। তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গের প্রেরণ করা হয়েছে।

দাকোপ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল হক বলেন, ইদুর নিধনের জন্য স্থানীয়রা ধানখেতে বিদ্যুৎ সংযোগ দিয়ে রেখেছিল। মঙ্গলবার সকালে ওই দুই নারী খেতের সবজি তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মারা যান।

তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। অভিযোগের ভিত্তিতে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]