20935

05/19/2024 রাবিতে গ্রীষ্মের ছুটি স্থগিত, বেড়েছে ঈদ-উল-আযহার ছুটি

রাবিতে গ্রীষ্মের ছুটি স্থগিত, বেড়েছে ঈদ-উল-আযহার ছুটি

রাবি প্রতিনিধি :

২৪ এপ্রিল ২০২৪ ১৯:৪৭

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গ্রীষ্মাবকাশ ৫ থেকে ৯ মে এবং ১৬ থেকে ২৪ জুন ঈদ-উল-আযহার ছুটি পূর্বনির্ধারিত ছিল। কিন্তু চলমান তাপদাহের কারণে পানি সংকটের আশঙ্কা এবং শিক্ষার্থীদের নানাবিধ অসুবিধার কথা বিবেচনা করে ছুটিসমূহ পুনর্বিন্যাস করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

পুনর্বিন্যাস্ত ছুটিতে বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও পরীক্ষাসমূহ ৯ থেকে ২৭ জুন পর্যন্ত এবং অফিসসমূহ ৯ থেকে ২৫ জুন পর্যন্ত বন্ধ থাকবে। ৩০ জুন থেকে ক্লাস ও পরীক্ষাসমূহ যথারীতি অনুষ্ঠিত হবে।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনের কনফারেন্স কক্ষে উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তারের সভাপতিত্বে ঊর্ধ্বতন প্রশাসনিক কর্মকর্তাদের সভায় সর্বসম্মতভাবে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রণব কুমার পাণ্ডে।

সভায় বিশ্ববিদ্যালয় উপ-উপাচার্যদ্বয়, কোষাধ্যক্ষ ও রেজিস্ট্রার, অনুষদ অধিকর্তা, ইনস্টিটিউট পরিচালকবৃন্দ ও সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় ২১ এপ্রিল ২০২৪ তারিখে অনুষ্ঠিত সভায় গৃহীত ২ মে তারিখে ক্লাস বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহার করা হয়। সভায় বিভাগসমূহ প্রয়োজনবোধে ৬ জুন ২০২৪ তারিখ পর্যন্ত অনলাইনে পাঠদান কার্যক্রম পরিচালনা করতে পারবে মর্মে সিদ্ধান্ত গৃহীত হয়।

 

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]