21310

09/28/2024 নিখোঁজের পরদিন যমুনার পাড়ে মিলল ২ ভাইয়ের মরদেহ

নিখোঁজের পরদিন যমুনার পাড়ে মিলল ২ ভাইয়ের মরদেহ

রাজটাইমস ডেস্ক:

১২ মে ২০২৪ ১৭:৩০

নিখোঁজের এক দিন পর সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার জালালপুর থেকে (এনায়েতপুর থানা) দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার দুপুরে শাহজাদপুর উপজেলার (এনায়েতপুর থানার) জালালপুর ইউনিয়নের জালালপুর গ্রামে যমুনা নদীর পাড়ে ব্লকের ভেতর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

মৃত শিশুরা হলো শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের রুবেল হোসেনের ছেলে আবু বক্কার (৪) ও তার খালাতো ভাই ইয়াসিন (৫)।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন।

জালালপুর গ্রামের আলহাজ্ব বলেন, দুপুরে যমুনা নদীর পাড়ে ব্লকের মধ্যে পড়ে ছিল দুই শিশুর মরদেহ। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ মরদেহ উদ্ধারে কাজ করছে।

নিহত আবু বক্কারের বাবা রুবেল হোসেন বলেন, ‘আমি আমার ছেলে ও আমার শ্যালিকার ছেলে তিনজন শাহজাদপুর উপজেলার জালালপুরে মামা শ্বশুরের বাড়িতে বেড়াতে আসি। গতকাল শনিবার সকালে তারা দুজন নদীর পাড়ে বালুর মধ্যে খেলা করছিল। এরপর থেকে আর খুঁজে পাইনি। ঘটনাটি পুলিশকে জানাই। আজ সকালে ছেলের সন্ধানে আমি উল্লাপাড়ায় যায়। দুপুরে আমাকে কল করে জানানো হয় ছেলেকে খুঁজে পাওয়া গেছে। তারা অসুস্থ। ঘটনাস্থলে এসে দেখে নদীর পাড়ে ব্লকের ভেতর গর্তে তাদের মরদেহ পড়ে আছে।’

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]