21627

09/08/2024 বিমার ২ লাখ টাকা পেলো সাপের কামড়ে মারা যাওয়া রাবি শিক্ষার্থীর পরিবার

বিমার ২ লাখ টাকা পেলো সাপের কামড়ে মারা যাওয়া রাবি শিক্ষার্থীর পরিবার

রাবি প্রতিনিধি :

২৮ মে ২০২৪ ১৬:২২

সাপের কামড়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থী শাকিনুর রহমানের মৃত্যুর ঘটনায় স্বাস্থ্য বিমা দাবির দুই লাখ টাকা পেলেন তার পরিবারের সদস্যরা।

মঙ্গলবার (২৮ মে) বেলা ১২টায় সৈয়দ নজরুল ইসলাম প্রশাসনিক ভবনে উপাচার্যের কক্ষে শাকিনুর রহমানের মায়ের হাতে চেক তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম সাউদ ও মনোবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. তরুণ কুমার জোয়ার্দার।

এর আগে, সোমবার (২০ মে) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তারের কাছে দুই লাখ টাকার চেক হস্তান্তর করেন জেনিথ ইসলামী লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) এস এম নুরুজ্জামান।

বীমার টাকা পাওয়ার বিষয়ে জানতে চাইলে শাকিনুরের বড় ভাই মো. মোশাররফ হোসেন বলেন,"ভাইকে হারিয়ে আমরা শোকাহত। এতো অল্প বয়সে আমরা ভাইকে হারাতে হবে সেটা কখনোই ভাবিনি, তাকে হারানোর অভাব হয়তো কেউ পূরণ করতে পারবে না, তবে বিশ্ববিদ্যালয় প্রশাসন এই অল্প সময়ে আমাদের পরিবারকে আর্থিকভাবে সহযোগিতা করে আমাদের পাশে দাঁড়ানোর জন্য তাদেরকে ধন্যবাদ।"

এ বিষয়ে উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার বলেন, "আমরা আমাদের মেধাবী শিক্ষার্থী শাকিনুর রহমানকে হারিয়ে শোকাহত। তাকে হারানোর যে কষ্ট তার পরিবারের, সেটি হয়তো আমরা কখনোই পূরণ করতে পারতে পারবো না, তবুও তার পরিবারের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি আমরা। আমি প্রশাসনে এসে শিক্ষার্থীদের জন্য স্বাস্থ্য বীমা চালু করেছিলাম, যার সুফল এখন আমরা সবাই পাচ্ছি। বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে আমরা যথাসাধ্য চেষ্টা করেছি শাকিনুরের পরিবারের পাশে দাঁড়াতে। আমরা জেনিথ লাইফ ইন্সুইরেন্সের সাথে কথা বলে দ্রুত সময়ে তার বীমার দুই লাখ টাকা নিয়ে আজকে তার মায়ের কাছে এই চেক হস্তান্তর করেছি।"

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]