22173

07/03/2024 রাজশাহীতে শান্তকে অভিনন্দন জানিয়ে ছাত্রলীগের পোস্টার, ছবি ভাইরাল

রাজশাহীতে শান্তকে অভিনন্দন জানিয়ে ছাত্রলীগের পোস্টার, ছবি ভাইরাল

রাজটাইমস ডেস্ক:

২৯ জুন ২০২৪ ১২:৪৪

জাতীয় ক্রিকেট দলের তিন ফরম্যাটে অধিনায়ক হওয়ার পর ক্রিকেটার নাজমুল হোসেন শান্তকে রাজশাহী মহানগর ছাত্রলীগের অভিনন্দন জানিয়ে শহরের বিভিন্ন স্থানে লাগানো প্যানা পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

ভাইরাল প্যানা পোস্টারে লেখা রয়েছে, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্ট ওয়ান ডে ও টি-২০ (তিন ফরম্যাট) এ রাজশাহীর কৃতি সন্তান নাজমুল হোসেন শান্ত অধিনায়ক নির্বাচিত হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী মহানগর এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

পোস্টারে জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্তর ছবিটি বড় করে দেওয়া হয়েছে। এতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রধানমন্ত্রীর উপদেষ্টা সজীব ওয়াজেদ, জাতীয় নেতা শহীদ এএইচএম কামারুজ্জামান, আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার এএইচএম খায়রুজ্জামান লিটন, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক উপ-কমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, রাজশাহী মহানগর শাখা ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজের ছবি রয়েছে।

এ বিষয়ে রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম বলেন, ‘গত ১২ ফেব্রুয়ারি রাজশাহীর সন্তান নাজমুল হোসেন শান্ত জাতীয় ক্রিকেট দলের তিন ফরমেটে অধিনায়ক হওয়ার কৃতিত্ব অর্জন করেন। এতে আমরা খুশি হয়ে আমাদের জায়গা থেকে শুভেচ্ছা জানিয়েছি। তখন মহানগর ছাত্রলীগের সিদ্ধান্ত অনুযায়ী, আমরা নগরীর অন্তত ১০টি স্থানে শান্তর শুভেচ্ছা সংক্রান্ত প্যানা পোস্টার দেই। মূলত তাকে উৎসাহ দেবার জন্যই এই শুভেচ্ছা জানানো হয়েছে।’

নেটিজেনদের নেতিবাচক প্রচার নিয়ে নূর মোহাম্মদ সিয়াম বলেন, ‘নোংরা মস্তিষ্কের মানুষজন যদি, এটা নিয়ে নোংরাভাবে নোংরামি ও প্রচার করলে আমাদের কিছু বলার নেই, কিছু করার নেই।’

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]