22252

07/07/2024 মায়ের চোখে পানি দেখে কান্নায় ভেঙে পড়েন রোনালদো

মায়ের চোখে পানি দেখে কান্নায় ভেঙে পড়েন রোনালদো

রাজটাইমস ডেস্ক:

২ জুলাই ২০২৪ ২১:০৯

পর্তুগাল-স্লোভেনিয়া ম্যাচে গোলশুন্য সমতা বিরাজ করছে। ১১৪ মিনিটে পেনাল্টি পেয়ে যায় পর্তুগাল। দলকে জয়ের পথে এগিয়ে নিতে সে পেনাল্টি নেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

কিন্তু বিধি বাম! স্লোভেনিয়ার গোলরক্ষক ইয়ান অবলাক তা ঠেকিয়ে দেন। দলকে এগিয়ে নেওয়ার সুবর্ণ সুযোগ হাতছাড়া করে আবেগ নিয়ন্ত্রণ করতে পারেননি রোনালদো। টাইব্রেকারের আগে টিম টকের সময় কান্নায় ভেঙে পড়েন রোনালদো।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়,পর্তুগাল দলের সব খেলোয়াড়রা টাইব্রেকারের আগে যখন কোচের কথা শুনছিলেন,তখন হঠাৎ রোনালদোর চোখ যায় গ্যালারির দিকে। যেখানে তার মায়ের চোখ ছলছল করছিল।

সে দৃশ্য চোখে পড়ার পরই শিশুর মতো কাঁদতে শুরু করেন রোনালদো। সতীর্থরা তাকে আশ্বস্ত করলেও রোনালদোর চোখের পানি বাধ মানেনি।

যদিও ম্যাচ শেষে রোনালদোর মুখে হাসি ফুটেছে। টাইব্রেকারে পর্তুগিজ গোলরক্ষক দিয়োগো কস্তার বীরত্বে ৩-০ ব্যবধানে স্লোভেনিয়াকে হারিয়ে দেয় তার দল। এই জয়ে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে পর্তুগাল।

ম্যাচের পর রোনালদো সংবাদমাধ্যমকে বলেন,‘বিষণ্ণতায় শুরু হলেও আমাদের শেষটা হয়েছে আনন্দ নিয়ে। আর এটাই ফুটবল। কিছু মুহূর্ত আসে যা অবর্ণনীয়।’

কোয়ার্টার ফাইনালে পর্তুগালের সামনে গত দুই বিশ্বকাপের ফাইনালিস্ট শক্তিশালী ফ্রান্স। সেমির টিকিট পেতে হলে কিলিয়ান এমবাপ্পেদের হারাতে হবে রোনালদোদের।

আগামী ৬ জুলাই বাংলাদেশ সময় রাত ১টায় হামবুর্গের ভোকসপার্কস্টাডিওনে শেষ আটের লড়াইয়ে ফ্রান্সের মুখোমুখি হবে পর্তুগাল।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]