23867

09/19/2024 নিরপেক্ষ নির্বাচনের জন্য সরকারকে যৌক্তিক সময় দিতে চায়

নিরপেক্ষ নির্বাচনের জন্য সরকারকে যৌক্তিক সময় দিতে চায়

নিজস্ব প্রতিবেদক

১৩ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২২

আজ শুক্রবার রাজশাহী মহানগর শ্রমিক কল্যাণ ফেডারেশনের আয়োজনে নগরীতে শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। নগরীর একটি কমিউনিটি সেন্টারের অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর অধ্যাপক মজিবুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পুলিশ চলে শ্রমিকদের টাকায়, জনগণের টাকায়। জনগনের টাকায় প্রতিপালিত পুলিশ জনগণের ওপর গুলি করে অসংখ্য মানুষকে হত্যা করেছে। এর চাইতে জঘন্য কাজ আর ইতিহাসে হতে পারে। অধ্যাপক মজিবুর রহমান বলেন, বর্তমান সরকারকে একটি যৌক্তিক সময়ের মধ্যে নিরপেক্ষ নির্বাচন করতে হবে। এই নিরপেক্ষ নির্বাচনের জন্য আমরা সরকারকে যৌক্তিক সময় দিতে চাই। নির্বাচনের জন্য খুব বেশী সময় নেওয়া উচিত নয়; আবার তাড়াহুড়া করাও উচিত না। বিভিন্ন প্রতিষ্ঠানে আওয়ামী লীগ তাদের দলীয় লোকদের বসিয়েছে। যৌক্তিক সময়ের মধ্যেই ওই সব প্রতিষ্ঠানে নিরপেক্ষ লোক বসাতে হবে। পুলিশে হোক, বিজিবিতে হোক, আরমিতে হোক, যেকোন শিক্ষা প্রতিষ্ঠানে, যেকোন শিল্প প্রতিষ্ঠানে যেখানে যাকে বসিয়েছে এই দলীয় লোকগুলো সরিয়ে সেখানে নিরোপেক্ষ লোক বসাতে হবে। এর জন্য যে সময় দরকার সে সময় আমাদের দিতে হবে।

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন রাজশাহী মহানগরের সভাপতি অধ্যাপক আব্দুস সামাদের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর জামায়াতে ইসলামীর আমীর ড: মাওলানা কেরামত আলী ও বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের সহসভাপতি মজিবুর রহমান ভুঁইয়া, হড়গ্রাম ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক আবুল কালাম আজাদ, শ্রমিক কল্যাণ ফেডারেশনের রাজশাহী মহানগরের সহ সভাপতি আফাজ উদ্দিন সরকার, কুতুব উদ্দিন প্রমূখ।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]