23950

09/19/2024 ধামইরহাটে ছাত্র আন্দোলনের সমন্বয়ককে গণপিটুনি

ধামইরহাটে ছাত্র আন্দোলনের সমন্বয়ককে গণপিটুনি

মুমিনুল ইসলাম, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:২১

নওগাঁর ধামইরহাটে পূর্ব শত্রুতার জের ধরে বৈষম্য বিরোধী ছাত্র পরিচয়ে এলাকায় হামলা চালানোর ঘটনা ঘটেছে।

এতে সমন্বয়ক পরিচয়কারী ও তার সঙ্গে থাকা মোট ৫জনকে গণপিটুনি দিয়েছে এলাকাবাসি। গত রবিবার রাত ৮টায় উপজেলার আড়ানগর ইউনিয়নের পলাশবাড়ী নামক এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা পাশ্ববর্তী পত্নীতলা উপজেলার মো. মাহবুব (২১), মো. জিহাদ (২০), মো. তাসরিফ (১৯), মো. মেসবাউল আলম (২৭), মো. আল রাফি (২৩)।

স্থানীয় সুত্রে জানা যায়- গত রবিবার রাতে উপজেলার পলাশবাড়ি উচ্চ বিদ্যালয়ের সামনে পুর্ব শত্রুতার জেরে ওই এলাকার রোস্তম আলীর ছেলে নাহিদ হোসেনকে দলবদ্ধ ভাবে মোটরসাইকেল যোগে মারতে আসে তারা। পরে নাহিদ হোসেনকে না পেয়ে একপর্যায়ে ভুল করে একই এলাকার খালেকুজ্জামানের ছেলে নাঈম হোসেন এর উপরে পত্নীতলা উপজেলার ছাত্র আন্দোলনের সমস্বয়ক পরিচয়ে হামলা চালায়। এক পর্যায়ে নাঈম এর চিৎকার শুনে স্থানীয়রা এসে হামলাকারীদের আটক করে গণপিটুনি দেয়। পরে বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। পরে আহতদের ধামইরহাট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে এসে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

ধামইরহাট থানার ওসি মো. বাহাউদ্দীন ফারুকী জানান- এবিষয়ে কোন পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]