24158

09/27/2024 ভারতীয় সমর্থকদের সঙ্গে হাতাহাতির পর হাসপাতালে টাইগার রবি

ভারতীয় সমর্থকদের সঙ্গে হাতাহাতির পর হাসপাতালে টাইগার রবি

রাজটাইমস ডেস্ক

২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০০

ভারতের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে ২৮০ রানের বিশাল ব্যবধানে হারের পর আজ দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ। কানপুরে টসে হেরে আগে ব্যাট করছে টাইগাররা।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩ উইকেট হারিয়ে ১০৩ রান সংগ্রহ করেছে সফরকারীরা। এদিকে মমিনুল হকরা যখন লড়ছিলেন মাঠে তখন গ্যালারিতে ভারতীয় সমর্থকদের সঙ্গে হাতাহাতি হয়েছে টাইগার রবির।

আন্তর্জাতিক টুর্নামেন্ট এবং সিরিজগুলোতে মাঠেই দেখা যায় রবিকে। বাঘের বেশে গ্যালারিতে থেকে ক্রিকেটারদের সমর্থন যোগান তিনি। এ কারণে টাইগার রবি নামেই পরিচিত তিনি।

জানা গেছে, আজ মধ্যাহ্নবিরতির আগে বৃষ্টি নামলে কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামের গ্যালারির ভেতরের দিকে যান রবি। তখন ভারতীয় সমর্থকদের সঙ্গে কথা কাটাকাটি হয় তাঁর। একপর্যায়ে দুই পক্ষই হাতাহাতিতে জড়িয়ে পড়ে।

এ ঘটনায় আহত হয়েছেন টাইগার রবি। এরপর পুলিশ এসে রবিকে উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা দিতে তাকে হাসপাতালে নেয়া হয়েছে বলেও জানা গেছে।

শরীরে পেছনে এবং তলপেটে আঘাত করা হয়েছে বলে ভারতীয় গণমাধ্যম স্পোর্টস স্টারকে জানিয়েছেন রবি। তবে স্পোর্টস স্টারে প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, সেখানে উপস্থিত পুলিশ সদস্যরা জানিয়েছেন, হাতাহাতির কোনো ঘটনা ঘটেনি।

প্রকাশক ও সম্পাদক : মহিব্বুল আরেফিন
যোগাযোগ: ২৬৮, পূবালী মার্কেট, শিরোইল, ঘোড়ামারা, রাজশাহী-৬০০০
মোবাইল: ০৯৬৩৮ ১৭ ৩৩ ৮১; ০১৭২৮ ২২ ৩৩ ২৮
ইমেইল: [email protected]; [email protected]