সিরাজগঞ্জের চরাঞ্চল থেকে ৩৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২ ০৪:১৯; আপডেট: ২৮ মার্চ ২০২৪ ২০:৪৩

ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জের দুর্গম চরাঞ্চল থেকে ৩৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে উপজেলার মেছড়া ইউনিয়নের রূপসা বাজার এলাকায় বিশেষ অভিযান চালিয়ে এসব মোটরসাইকেল উদ্ধার করা হয়।

রবিবার দুপুরে সদর থানার ওসি (অপারেশন) সুমন চন্দ্র দাস এ তথ্য নিশ্চিত করে জানান, দীর্ঘদিন জেলা সদরসহ বিভিন্ন এলাকা থেকে কয়েকটি সংঘবদ্ধ চোর চক্র মোটরসাইকেল চুরি করে সিরাজগঞ্জের দুর্গম চরাঞ্চল মেছড়া ইউনিয়নের রূপসা বাজারে কেনাবেচা করতো। এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে সদর থানা পুলিশ, ডিবি পুলিশ ও ট্রাফিক বিভাগের নেতৃত্বে একটি যৌথ টিম রূপসা বাজারে বিশেষ অভিযান চালায়।

এ সময় বিভিন্ন ব্যান্ডের ৭০টি মোটরসাইকেল আটক করা হয়। এর মধ্যে ৩৫টি মোটরসাইকেলের বৈধ কাগজপত্র থাকায় সেগুলো ছেড়ে দেওয়া হয়। বাকি মোটরসাইকেলের কাগজপত্র না থাকায় সেগুলো উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, উদ্ধারকৃত মোটরসাইকেলগুলোর মধ্যে কিছু চোরাই মোটরসাইকেল রয়েছে। এ বিষয়ে মোটরসাইকেলের মালিকানা যাচাইসহ পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, জেলার বিভিন্ন স্থানেই কয়েকটি সংঘবদ্ধ চোরেরা মোটরসাইকেল চুরি করে নিরাপদ স্থান হিসেবে দুর্গম চরাঞ্চলে বিক্রি করতো। চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারে পুলিশসহ বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top