রূপপুরে আরো ১ রুশ নাগরিকের মৃত্যু

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২২ ১১:৫৫; আপডেট: ৮ মে ২০২৪ ০১:৫৬

ছবি: প্রতীকী

পাবনার ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে কর্মরত এক রুশ নাগরিকের মৃত্যু হয়েছে। রোববার বিকেলে বিদেশিদের জন্য আবাসন প্রকল্প গ্রিনসিটির বহুতল ভবনের কক্ষ থেকে ওই রুশ নাগরিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম ভরতনিকভ আলেকজান্ডার (৪৫)। তিনি রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্পের ‘নিকিম এটোমস্ট্রয়’ নামের একটি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।

পুলিশ জানিয়েছে, বিদেশি পাসপোর্টধারী ওই রুশ নাগরিক গ্রিনসিটির আবাসিক বহুতল ভবনের একটি কক্ষে থাকতেন। কাজে না যাওয়ায় তার এক সহকর্মী তাকে খুঁজতে এসে দেখেন তিনি গ্রিনসিটির ১৫ নম্বর ভবনের ছয়তলায় খাটের ওপরে অচেতন অবস্থা পড়ে আছেন। দ্রুত গ্রিনসিটি প্রকল্প সংশ্লিষ্ট সবাইকে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ বিকেলে লাশ উদ্ধার করে।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, গত ১০ দিনের ব্যবধানে রূপপুরে পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে। এসব লাশ ময়নাতদন্তের রিপোর্টে তেমন কিছু পাওয়া যায়নি। শুধু একজনের মাদক সংশ্লিষ্টতা পাওয়া গেছে। অন্যদের রিপোর্টে হৃদরোগের কথা বলা হয়েছে।

মো. আসাদুজ্জামান আরো জানান, রোববার উদ্ধার হওয়া রুশ নাগরিকের মরদেহ ময়নাতদন্তের তদন্তের জন্য বিকেলে পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার কক্ষ থেকে ভেষজ জাতীয় কিছু সামগ্রী উদ্ধার করা হয়েছে। তিনি নিয়মিত জিম করতেন। এই ভেষজ খাবারগুলো রাশিয়া থেকে আনা হয়েছে বলে জানা গেছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top