ঢাবির ক ইউনিটের রেজাল্ট ৪ জুলাই

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২ জুলাই ২০২২ ০৪:৫০; আপডেট: ১৯ মে ২০২৪ ১০:১৭

ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সম্মান ২০২১-২২ শিক্ষাবর্ষের ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রায় প্রস্তুত হয়েছে। আগামী সোমবার (৪ জুলাই) বিজ্ঞান অনুষদভুক্ত এই ইউনিটের ফল প্রকাশ করা হবে।

শুক্রবার (১ জুলাই) ফল তৈরির সাথে যুক্ত এক অধ্যাপক বিষয়টি নিশ্চিত করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই শিক্ষক জানান, ‘ক’ ইউনিটের ফল তৈরির কাজ শেষ হয়েছে। ফল প্রকাশের জন্য আমরা উপাচার্য স্যারের অনুমতি চেয়েছি। সবকিছু ঠিক থাকলে আগামী সোমবার ‘ক’ ইউনিটের ফল প্রকাশ করা হবে।

প্রসঙ্গত. গত ১০ জুন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২১-২০২২ শিক্ষাবর্ষের স্নাতকের বিজ্ঞান অনুষদভুক্ত ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় এবং সাতটি বিভাগীয় পর্যায়ের পাবলিক বিশ্ববিদ্যালয়ে একযোগে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ক’ ইউনিটের অধীন বিজ্ঞান, জীববিজ্ঞান, ফার্মেসী, আর্থ অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদ এবং পরিসংখ্যান গবেষণা ও শিক্ষণ ইনস্টিটিউট, পুষ্টি ও খাদ্যবিজ্ঞান ইনস্টিটিউট, তথ্য প্রযুক্তি ইনস্টিটিউট, ইনস্টিটিউট অব লেদার ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনােলজি এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের অধীনে ৩৩টি বিভাগ রয়েছে।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top