রাবিতে ভোলা জেলা কল্যাণ সমিতির নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত

রাবি প্রতিনিধি | প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২৩ ২১:৪৮; আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৪

ছবি: প্রতিনিধি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) নবীন শিক্ষার্থীদের বরণ ও প্রবীণদের বিদায় দিয়েছে ভোলা জেলা ছাত্র কল্যাণ সমিতি। শনিবার (১৬ ডিসেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান মাঠ সংলগ্ন এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সমিতির সাধারণ সম্পাদক কামরুল হাসান অভির সঞ্চালনায় সমিতির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয় ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ এনায়েত হোসেন বলেন, ক্যাম্পাসে যারা নবীন এসেছেন তাদেরকে আমাদের সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। প্রবীণ বড় ভাইয়েরা সবসময় আপনাদের পাশে থাকবে। তারা হল আপনাদের অগ্রজ।

তিনি বলেন, আসলে ক্যাম্পাসে কেউ কখনো প্রবীণ হয় না। সাময়িক কিছু সময়ের জন্য কেউ হয়তো এই ক্যাম্পাস থেকে অন্য কোথাও যায়। কিন্তু তাদেরকে যখনই ডাকা হয় ঠিক তখনই নতুন অভিজ্ঞতা নিয়ে তারা আবার চলে আসে। তারা তাদের সেই অভিজ্ঞতাগুলো আমাদের নবীনদের মাঝে শেয়ার করে।

সমিতির সভাপতি আবিদ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয় সহকারী প্রক্টর ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ জাকির হোসাইন, সমিতির উপদেষ্টা ও রাজশাহী জিনিয়াস কোচিং-এর পরিচালক নাজিম উদ্দিনসহ সমিতির সকল সদস্য ও নবীন শিক্ষার্থীবৃন্দ।

সমাপনী বক্তব্যে সমিতির সভাপতি আবিদ হাসান বলেন, রাজশাহীতে ভোলার জেলার এই প্রথম সতন্ত্র সংগঠন ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতি। সংগঠনটি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভোলার শিক্ষার্থীদের জন্য একটি পরিবার, পাশাপাশি আমরা ভোলা জেলায় শিক্ষার উন্নয়ন নিয়েও কাজ করছে এই সমিতি। আজকে যারা এই পরিবারের সদস্য হলেন তাদেরকে আমরা সাদর সম্ভাষণে বরণ করে নিচ্ছি।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top