আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে ফেয়ার প্লে অ্যাওয়ার্ড পেল রাবির আরবী বিভাগ

রাবি প্রতিনিধি: | প্রকাশিত: ২৫ জানুয়ারী ২০২৪ ২২:২০; আপডেট: ২৫ জানুয়ারী ২০২৪ ২২:২৫

ছবি: সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে যথাযথ নিয়ম শৃঙ্খলা বজায় রেখে খেলা করায় ফেয়ার প্লে অ্যাওয়ার্ড নির্বাচিত হয়েছে বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগ।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে টুর্নামেন্টটির ফাইনাল অনুষ্ঠিত হয়। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরবী বিভাগের সভাপতি ড. মোহাম্মাদ ছবিরুল ইসলাম হাওলাদারের হাতে ফেয়ার প্লে অ্যাওয়ার্ড তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক মো. হুমায়ুন কবীর। 

এসময় আরবী বিভাগের অধ্যাপক ড. মো. সেতাউর রহমান ও ক্রীড়া শিক্ষক সহযোগী অধ্যাপক ড. মো. কামারুজ্জামান উপস্থিত ছিলেন।

আরবী বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মাদ ছবিরুল ইসলাম হাওলাদার বলেন, আমাদের আরবী বিভাগ এবার আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে ফেয়ার প্লে অ্যাওয়ার্ড নির্বাচিত হয়েছে। এটা আমাদের জন্য অত্যন্ত গর্বের এবং সম্মানের। আমাদের শিক্ষার্থীরা মাঠে সম্পূর্ণ নিয়ম শৃঙ্খলা বজায় রেখে খেলা করেছে। যার ফলেই আমরা এই কৃতিত্ব অর্জন করতে পেরেছি। আরবী বিভাগ আগামীতেও এমন ধারা অব্যাহত রাখবে বলে আমি বিশ্বাস করি। এছাড়াও বিভাগের খেলোয়াড়দের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আন্তঃবিভাগ গেমস সাব-কমিটির সভাপতি ও কৃষি অনুষদের ডিন অধ্যাপক আরিফুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক মো. হুমায়ুন কবীর, ছাত্র উপদেষ্টা অধ্যাপক জাহাঙ্গীর আলম সাউদ এবং বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মোহাম্মদ আলী।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top