শিশু নির্যাতন মামলায় আটক শাবিপ্রবি শিক্ষিকা

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৩১ জুলাই ২০২০ ২৩:০৯; আপডেট: ৩১ জুলাই ২০২০ ২৩:১৩

শাবিপ্রবি শিক্ষিকা সাবিনা ইয়াসমিন ও তার স্বামী

নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলায় গৃহকর্মী পেটানোর অভিযোগে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষিকা সাবিনা ইয়াসমিন ও তার স্বামী মাহমুদুল হাসান সোহাগকে আটক করেছে পুলিশ।

আটককৃত শিক্ষিকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক। গ্রামের বাড়ি কিশোরগঞ্জে।

নির্যাতনের শিকার গৃহকর্মীর বাবা কাশেম মিয়ার বৃহস্পতিবার বাদী হয়ে  কোতোয়ালী থানায় দায়ের করা মামলায় তাদের গ্রেফতার করা হয়।

বিভিন্ন অজুহাতে বিভিন্নভাবে কাশেম মিয়ার ১২ বছর বয়সী শিশু গৃহ কর্মীকে নির্যাতন করে আসছে সাবিনা ইয়াসমিন ও তার স্বামী।

নির্যাতনের মাত্রা চরম আকার ধারণ করলে বৃহস্পতিবার (৩০ আগস্ট) দুপুরে ঘরের দরজা খোলা পেয়ে ওই গৃহকর্মী তাদের বাসা থেকে পালিয়ে গিয়ে পাশের বাসার আরেক গৃহকর্মীর সহযোগিতায় ৯৯৯ এ কল দিয়ে পুলিশকে নির্যাতনের কথা জানায়।

খবর পাওয়ার সাথে সাথেই কোতোয়ালি থানার ওসি মো. সেলিম মিঞার নেতৃত্বে একদল পুলিশ নগরের আখালিয়া সুরমা আবাসিক এলাকার ২ নম্বর সড়কের রেনেসা ৩২ নম্বর বাসা থেকে ওই দম্পতিকে আটক এবং শিশু গৃহকর্মীকে উদ্ধার করে সিলেট কোতোয়ালি থানায় নিয়ে আসে।

সার্বিক বিষয়ে জানতে চাইলে, মহানগর পুলিশের কোতোয়ালি থানার ওসি মো. সেলিম মিঞা জানান, সরকারি জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন পেয়ে শিশু গৃহকর্মী নির্যাতনের অভিযোগ পেয়ে সুরমা আবাসিক এলাকা থেকে সাবিনা ইয়াসমিন ও মাহমুদুল হাসান সোহাগ নামের দু’জনকে আটক করেছি।

খবর-ক্যাম্পাসলাইভ
এসএইচ



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top