বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে রাবিতে কুইজ প্রতিযোগিতা

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১১ মার্চ ২০২১ ১৩:৩৩; আপডেট: ১১ মার্চ ২০২১ ১৩:৩৮

ফাইল ছবি

আগামী ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কর্মসূচীর অংশ হিসেবে ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করবে বিশ্ববিদ্যালয় (রাবি) প্রশাসন।

আগামী ১৭ মার্চ বেলা ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত এই কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) পরিচালক প্রফেসর ড. মো. হাসিবুল আলম প্রধান।

টিএসসিসি পরিচালক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ১৭মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে অনলাইনে কুইজ প্রতিযোগিতা আয়োজন করা হবে। প্রতিযোগিতার প্রশ্নগুলো বঙ্গবন্ধুর "অসমাপ্ত আত্মজীবনী" থেকে করা হবে। প্রতিযোগিদের অবশ্যই ফেসবুক বা জিমেইল আইডি থাকতে হবে।

প্রতিযোগিতায় http://vrlab.ru.ac.bd/quiz Bangabandhu/ এই লিংকে প্রবেশ করতে হবে। আগামীকাল ১১মার্চ থেকে ওই লিংকে প্রবেশ করলে লগইন অপশন সহ প্রয়োজনীয় নির্দেশনাবলী পাওয়া যাবে। প্রতিযোগিতায় প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী সহ আরো তিনজনকে পুরষ্কৃত করা হবে। বিজয়ীদের আগামী ১৭ মার্চ সন্ধ্যায় অনুষ্ঠানে শহীদ তাজ উদ্দিন সিনেট ভবনে এ পুরষ্কার তুলে দেয়া হবে।

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top