পেছানো হল রাবির ভর্তি পরীক্ষা

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২০ মে ২০২১ ১৯:৫৬; আপডেট: ২০ মে ২০২১ ১৯:৫৮

রাজটাইমস ডেস্ক

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ সেশনের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ পিছিয়েছে। নতুন সিদ্ধান্ত অনুযায়ী ভর্তি পরীক্ষা শুরু হবে আগামী ১৬ আগস্ট। বৃহস্পতিবার (২০ মে) ১১টায় ভর্তি উপকমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয় বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেন্টারে পরিচালক ড. বাবুল ইসলাম।

তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের রুটিন দায়িত্বে থাকা উপউপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহার সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়। করোনার সংক্রমণ ও দেশের সামগ্রিক পরিস্থিতি বিবেচনা করে ভর্তি পরীক্ষা তারিখ পেছানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। নতুন সিদ্ধান্ত অনুযায়ী পূর্বের সিকোয়েন্স ঠিক রেখে ১৬, ১৭ ও ১৮ আগস্ট এই তিনদিনে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সিদ্ধান্ত অনুযায়ী ১৬ আগস্ট ‘সি’ ইউনিট, ১৭ আগস্ট ‘এ’ ইউনিট ও ১৮ আগস্ট ‘বি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রতিদিন তিন শিফটে সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা, দুপুর ১২টা থেকে ১টা ও বিকেল ৩টা থেকে ৪টা পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ru.ac.bd এর admission মেন্যুতেও দেখা যাবে। এর আগে, স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা ১৪, ১৫ ও ১৬ জুন নেয়ার ঘোষণা দিয়েছিল রাজশাহী বিশ্ববিদ্যালয়।

এসএইচ



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top