ছাত্রলীগের হামলার প্রতিবাদে রাবি ছাত্রদলের বিক্ষোভ

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২ জুন ২০২১ ২৩:৪৯; আপডেট: ২ জুন ২০২১ ২৩:৫০

বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বিক্ষোভ।

জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ঢাবিতে অসহায় পথশিশুদের মাঝে খাবার ও শিক্ষাসামগ্রী বিতরণকালে ছাত্রদল নেতাকর্মীদের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।

বুধবার দুপুর ৩টায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন অক্ট্রয় মোড় থেকে মিছিলটি শুরু করে কাজলা গেটে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে মিছিলটি শেষ হয়।

রাবি শাখা ছাত্রদলের সদ্য সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান আহমেদ রাহির সভাপতিত্বে এবং রাবি শাখা ছাত্রদলের সদ্য সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও শহীদ সোহরাওয়ার্দী হল শাখার আহবায়ক সামসুদ্দীন চৌধুরী সানিনের সঞ্চালনায় বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত পথসভায় নেতৃবৃন্দ বলেন, ছাত্রলীগ প্রতিটি ক্যাম্পাসে অরাজকতা কায়েম করেছে। এখন ছাত্রদলের মানবিক কর্মসূচিতেও হামলা করছে তারা।

অবিলম্বে ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকনের উপর হামলাকারী ছাত্রলীগ সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার দাবি জানিয়ে বলেন অন্যথায় ছাত্রদল দেশের প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে আন্দোলন গড়ে তুলবে।এসময় তারা ছাত্রলীগের রাজনীতি নিষিদ্ধ করারও দাবি জানান।

বিক্ষোভ কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শাকিলুর রহমান সোহাগ, শফিকুল ইসলাম শফিক, মেহেদী হাসান খান, সরদার জহুরুল হক, আহসান হাবিব, জহিরুল ইসলাম, আতিক শাহরিয়ার আবির, মারুফ হোসেন, প্রত্যয়, সাগর, জয় সহ বিভিন্ন হল অনুষদের নেতৃবৃন্দ।

 

  • এসএইচ 

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top