টিকা রেজিষ্ট্রেশন শুরু রাবি শিক্ষার্থীদের

কে এ এম সাকিব, রাবি | প্রকাশিত: ১১ জুলাই ২০২১ ২২:৩১; আপডেট: ১২ জুলাই ২০২১ ০৪:০৯

রাজটাইমস ডেস্ক

দেশের সকল বিশ্ববিদ্যালয়ের সমূহের শিক্ষার্থীদের ভ্যাকসিনেশন কর্মসূচীর আওতায় আনার অংশ হিসেবে টিকা রেজিষ্ট্রেশন প্রক্রিয়ায় অংশ নিতে শুরু করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

শনিবার (১০ জুলাই) থেকে শিক্ষার্থীরা টিকা রেজিষ্ট্রেশনের অফিসিয়াল ওয়েবসাইট 'সুরক্ষায়' রেজিষ্ট্রেশন করতে শুরু করে। তবে দীর্ঘ প্রতীক্ষার পর রেজিষ্ট্রেশন সুবিধা পেলেও ঝামেলা কাটছে না শিক্ষার্থীদের। অনেক শিক্ষার্থী টিকা রেজিষ্ট্রেশন করতে পারছে না বলেই জানা গেছে৷

বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী তাজিমুল মারুফ বলেন, আমার অনেক সহপাঠী রেজিষ্ট্রেশন সম্পন্ন করেছে কিন্তু আমি এখনো পারি নি। কয়েকবার চেষ্টা করেও টিকা রেজিষ্ট্রেশন করতে না পারার কথা জানান বিশ্ববিদ্যালয়ের আইবিএর শিক্ষার্থী সূচি ইসলাম।

তবে বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেন্টারে পরিচালক ড. বাবুল ইসলাম জানান, এ মুহূর্তে দেশের অনেক শিক্ষার্থীকে এ কর্মসূচির আওতায় আনতে সংশ্লিষ্টরা কাজ করছে। ফলে স্বভাবতই সাইটে চাপ অনেক বেশি। সুতরাং, আবেদন করতে গিয়ে কেউ সমস্যার সম্মুখীন হলে, হতাশ না হয়ে একটু ধৈর্য্য ধরে পুনরায় চেষ্টা করতে হবে।

প্রসঙ্গত, রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শিক্ষার্থীদের করোনা টিকা নিতে গত ১০মে নিবন্ধন প্রক্রিয়া গত শুরু করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। শেষ হয় গত ২৭ মে পর্যন্ত চলে আবেদন প্রক্রিয়া। যেখানে মোট ২৫ হাজার ২৫৪ শিক্ষার্থীর তালিকা দেওয়া হয়েছে ইউজিসির কাছে। যেখানে আবেদনের দিক থেকে শীর্ষে অবস্থান করছে রাজশাহী বিশ্ববিদ্যালয়।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top