মসজিদ মিশন একাডেমীর সংখ্যালঘু শিক্ষার্থ ীদের প্রতিবাদ

বিজ্ঞাপন | প্রকাশিত: ২৪ আগস্ট ২০২০ ০২:১১; আপডেট: ২৪ আগস্ট ২০২০ ০২:১২

আমি শ্যামল কর্মকার, মসজিদ মিশন একাডেমী (স্কুল এণ্ড কলেজ)-এর দ্বাদশ শ্রেণির একজন ছাত্র। বর্তমানে আমরা কয়েকজন সনাতন ধর্মের শিক্ষার্থী এ প্রতিষ্ঠানে অধ্যয়নরত আছি। আমি সকলের অনুমতি নিয়ে বলছি, আমাদের প্রতিষ্ঠানের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ বিভিন্ন মাধ্যমে আমরা লক্ষ্য করছি। এর মধ্যে একটি হলো মসজিদ মিশন একাডেমীতে মুসলিম ছাড়া ভিন্ন ধর্মাবলম্বী কোন ছাত্র ছাত্রী ভর্তি করা হয় না। আমাদের বক্তব্য হলো এটি সম্পূর্ণ অসত্য কথা।

ভিন্ন ধর্মের ছাত্র হিসেবে অন্যদের তুলনায় বরং আমরা অনেক সুবিধা পেয়েছি। আমাদের স্যার ও ম্যাডামরা আমাদের অনেক স্নেহ করতেন, ভালোবাসতেন এবং পড়াশোনা সহ বিভিন্ন বিষয়ে উৎসাহিত করতেন। বিশেষ করে যদি আমি আমার কথা বলি, আমার পারিবারিক অবস্থার কথা বিবেচনা করে কলেজ থেকে আমাকে সরকারি উপবৃত্তির ব্যবস্থা করে দেয়া হয়েছে। বিভিন্ন অনুষ্ঠানে স্যারদের উৎসাহে আমি একাধিকবার বক্তব্য রেখেছি।

সুতরাং মসজিদ মিশন একাডেমীর বিরুদ্ধে এইযে অসত্য তথ্যনির্ভর কথা আমরা শুনতে পাচ্ছি এ কারণে আমরা মর্মাহত এবং আমরা এর প্রতিবাদ জানাচ্ছি। সেইসাথে দায়িত্বশীল সকল ব্যক্তিকে সঠিক তথ্য যাচাই করে বক্তব্য দেয়ার ও সংবাদ পরিবেশনের আহ্বান জানাচ্ছি।

মসজিদ মিশন একাডেমীর সংখ্যালঘু ছাত্র ছাত্রীদের পক্ষে-

শ্যামল কর্মকার
শ্রেণিঃ দ্বাদশ
রোলঃ ২৭

(বিজ্ঞাপন 06-20)



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top