উপাচার্যের বাসভবনের সামনেই ছিনতাই

রাবি প্রতিনিধি | প্রকাশিত: ৪ জানুয়ারী ২০২২ ০৯:৫৩; আপডেট: ৪ জানুয়ারী ২০২২ ১১:২৩

ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছিনতাইয়ের শিকার হয়েছেন বিশ্ববিদ্যালয়টির এক শিক্ষার্থী। সোমবার (৩ জানুয়ারী) রাত সাড়ে ৭ টার দিকে উপাচার্যের বাস ভবনের সামনে প্যারিস রোডে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষার্থীর নাম উম্মে সালমা বৃষ্টি। তিনি বিশ্ববিদ্যালয়ের গ্রাফিকস এন্ড ডিজাইন বিভাগের শিক্ষার্থী। প্রত্যক্ষদর্শী সাদিয়া নওশীন বলেন, উম্মে সালমা উপাচার্যের বাস ভবনের পাশ দিয়ে কাজলা গেইটে যাচ্ছিলেন হঠাৎ একটি নীল রঙের বাইকে আসা ২ জন অচেনা ব্যক্তি তার কাছ থেকে ব্যাগটি ছিনিয়ে নিয়ে দ্রুত গতিতে জোহাচত্ত্বর দিয়ে বেড়িয়ে যায়। ব্যাগে বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড, প্রয়োজনীয় কাগজপত্র এবং ২৫ হাজার টাকা দামের একটি শাওমি ফোন ছিল বলে জানিয়েছেন ভুক্তভোগী শিক্ষার্থী। ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয় সংলগ্ন মতিহার থানায় জিডি করেছেন।

এ ব্যাপারে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় প্রক্টর মোঃ লিয়াকত আলী বলেন, আমি ইতোমধ্যে ঘটনাটি জেনেছি এবং আইনি প্রক্রিয়ায় এর পদক্ষেপ নিচ্ছি। তিনি আরো বলেন, বিশ্ববিদ্যালয়ের বহিরাগতদের প্রবেশের ফলে পরপর এধরণের ঘটনা ঘটছে। বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞার ব্যাপারে আমরা প্রশাসন থেকে দ্রুতই পদক্ষেপ নিবো।

এর আগে, বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে মাইশা জান্নাত নামের এক শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হয়েছিলেন। শুক্রবার (৩১ ডিসেম্বর) দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।




বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top