ইবি ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৪ মে ২০২২ ০৪:৫০; আপডেট: ২৯ মার্চ ২০২৪ ২০:৪৫

আত্মহত্যাকারী শিক্ষার্থী

গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবিদ আজাদ নামের এক শিক্ষার্থী। তিনি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। সোমাবার (২৩ মে) বিকেল সাড়ে ৪টার দিকে ক্যাম্পাস পার্শ্ববর্তী ‘ব্রাদ্রার্স হাউস’ মেসে আত্মহত্যা করেন তিনি। পরে বেলা ৫টার দিকে পুলিশ এসে ঝুলন্ত লাশ উদ্ধার করেন।

এরপর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুস সালামের নির্দেশে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়ায় পাঠানো হয়েছে। আত্মহত্যাকারী আবিদ আজাদের বাড়ি রাজশাহী জেলার চারঘাট উপজেলার আরজি ভাট গ্রামের জহুরুল হক প্রামানিকের পুত্র।

আত্মহত্যাকারীর রুমমেট সাব্বির হোসেন বলেন, আমি ক্যাম্পাস থেকে দুপর আড়াইটার দিকে মেসে এসে দরজায় ধাক্কালেও দেখি দরজা খোলে না। পরে ৩টার দিকে রুমের জানালা দিয়ে বাইরে থেকে আবিদকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাব্বির আবিদের ঝুলন্ত মরদেহ দেখার পর মেসের অন্য সদস্যদের ডাকেন। পরে তারা মেস মালিক ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টরকে জানান। প্রক্টরিয়ার বডির উপস্থিতিতে বিকেল সাড়ে ৪টার দিকে দরজা কেটে লাশ উদ্ধার করে ইবি থানা পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, ঘটনাটি শোনার পর তার পরিবারকে জানিয়েছি। ইবি থানার পুলিশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়ায় পাঠিয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top