বিসিএসআইএর চাকরীচ্যুতদের ফিরিয়ে নিতে নগরীতে মানববন্ধন

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৬ অক্টোবর ২০২০ ২৩:৪৬; আপডেট: ৭ অক্টোবর ২০২০ ০০:০৬

রাজশাহী প্রেসক্লাবের সামনে আতাউর রহমান স্মৃতি পরিষদের মানববন্ধন

বিজ্ঞান ও শিল্প গবেষণাগার (বিসিএসআইআর) এর চাকুরিচ্যুত কর্মীদের চাকুরীতে পুনরায় প্রবেশ করানোর দাবিতে নগরীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (০৬ অক্টোবর) বেলা ১১ টায় আতাউর রহমান স্মৃতি পরিষদের আয়োজনে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে রাজশাহী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলার সঞ্চালনায় পরিষদের ও রাজশাহী প্রেসক্লাবের সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা, কলামিস্ট ও প্রেস ক্লাবের আজীবন সদস্য প্রশান্ত কুমার সাহা।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আতাউর রহমান স্মৃতি পরিষদের সহ-সভাপতি সালাউদ্দিন মিন্টু, সদস্য কাজী রকিব উদ্দিন, মুক্তিযোদ্ধা আনোয়ার ইকবাল বাদল, সাবেক ছাত্রলীগ নেতা ইয়াসির আরাফাত সৈকত প্রমুখ।

এ সময় বক্তারা বিসিএসআইএর বয়স্ক ৫৩ জনকে চাকুরিচ্যুত করার সমালোচনা করে এই ধরণের সিদ্ধান্তকে অমানবিক অভিহিত করেন। তারা চাকুরিচ্যুতদের দ্রুত চাকুরী ফিরিয়ে আনার আহবান জানান।

বক্তারা প্রতিষ্ঠানটির নীতি নির্ধারকদের দূর্নীতিবাজ আখ্যা দিয়ে চাকুরিচ্যুতদের বিষয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। এছাড়াও বক্তারা সারাদেশের ধর্ষণ নিপিড়নসহ সকল অন্যায়ের প্রতিবাদ ও বিচারেরও দাবি জানান।

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top