ভাস্কর্য নিয়ে কটুক্তিকারীদের বিচারের দাবিতে নগরীতে মানববন্ধন

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২০ ২২:২০; আপডেট: ২৪ নভেম্বর ২০২০ ২২:৩৫

নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে ঘাতক দালাল নির্মূল কমিটির মানববন্ধন।

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মানে বিরোধিতা কারীদের ও তাদের মুক্তিযুদ্ধের চেতনা এবং জাতির পিতাকে নিয়ে ধৃষ্টতাপূর্ণ উক্তির জন্য বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাজশাহীতে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) বেলা ১১ টায় নগরীর সাহেব বাজার জিরোপয়েন্টে একাত্তরের ঘাতক দালাল ও নির্মূল কমিটির রাজশাহী জেলা শাখার আয়োজনে এই কর্মসূচী অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ধর্ম রাজনীতির সমালোচনা করে বক্তারা বলেন, ধর্মের পবিত্রতা রক্ষার নামে ধর্মের নামে সন্ত্রাসের রাজনীতি করে এই দেশের মৌলবাদী অপশক্তিরা। এইজন্য তারা মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুকে নিয়েও কটাক্ষ করতে ছাড়ে না। তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য অপসারণের হুমকি দেয়। অথচ এই দেশের প্রতিষ্ঠার সঙ্গে বঙ্গবন্ধু অঙ্গাঙ্গিভাবে জড়িত। তিনি বাংলাদেশের স্বপ্নদষ্টা ও স্থপতি। শুধু তাই না, ইসলাম ধর্মেও ভাস্কর্য অপসারণের কথা বলা হয়না।

মৌলবাদীদের ষড়যন্ত্র মেনে নেয়া হবে না জানিয়ে তারা বলেন শুধুমাত্র মৌলবাদী শক্তিরা দেশকে অস্থিতিশীল করতে ও মুক্তিযুদ্ধের চেতনাকে মুছে ফেলতে তারা এ ধরনের হুমকি দিচ্ছে। কিন্তু বাংলাদেশের জনগণ তা মেনে নিবে না। বক্তারা অবিলম্বে এ ধরনের ধৃষ্টতাপ্রদানকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবি জানান।

 

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top