নগরীতে সাংবাদিকদের সাথে পিআইডির অবহিতকরন সভা অনুষ্ঠিত

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২০ ২৩:১৬; আপডেট: ২৪ নভেম্বর ২০২০ ২৩:১৮

সাংবাদিকদের সাথে পিআইডির অবহিতকরন সভা।

নগরীতে কর্মরত সাংবাদিকদের অংশগ্রহণে অনুষ্ঠিত হল সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ক অবহিতকরন সভা। রাজশাহী আঞ্চলিক তথ্য অফিসের (পিআইডি) আয়োজনে মঙ্গলবার (২৪ নভেম্বর) সকালে এই কর্মসূচী অনুষ্ঠিত হয়।

উপপ্রধান তথ্য অফিসার মোহাম্মদ আফরাজুর রহমান সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সেবা গ্রহিতাদের সেবা প্রদান সম্পর্কিত বিভিন্ন বিষয় আলোচনা হয়।

এই সময় সভায় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে সময়মত অনুষ্ঠানের নোটিশ ও তথ্য বিবরণী অংশীজনদের কাছে পাঠানো, আঞ্চলিক তথ্য অফিসে রাজশাহীর সকল সাংবাদিকের নাম, যোগাযোগ নম্বর ও ই-মেইলসহ একটি তালিকা সংরক্ষণ, গ্রুপ মেইল হালনাগাদকরণ এবং পারস্পরিক সহযোগিতা ও যোগাযোগ আরও ঘনিষ্ঠ করার ওপর গুরুত্বারোপ করা হয়।

সভাপতির বক্তব্যে গণমাধ্যমের গুরুত্ব তুলে ধরে মোহাম্মদ আফরাজুর রহমান বলেন, সংবাদপত্র রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। মিডিয়া সব সময় জনগণের পক্ষে কাজ করে। সরকারের বিভিন্ন উন্নয়নমূলক ও জনগুরুত্বপূর্ণ কাজসহ বিভিন্ন বিষয় তুলে ধরে। সে হিসেবে গণমাধ্যম সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের অংশীদার। তিনি বলেন, গনমাধ্যম কর্মী ও আমরা একে অন্যের পরিপূরক। সে লক্ষ্যে আমাদের পারস্পরিক যোগাযোগ আরো বাড়াতে হবে। সরকারি অফিসগুলোতে সিটিজেন চার্টার এর গুরুত্ব উল্লেখ করে উপপ্রধান তথ্য অফিসার বলেন, এর মাধ্যমে সংশ্লিষ্ট অফিসের সেবাসমূহ সর্ম্পকে বিস্তারিত জানা সহজ হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র তথ্য অফিসার ফারুক মো. আব্দুল মুনিম। উপস্থিত ছিলেন রাজশাহী সিটি প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ জুলফিকার, উইমেন্স জার্নালিষ্ট সোনাইটির রাজশাহীর সভাপতি মঞ্জুয়ারা খাতুন, একাত্তর টেলিভিশনের রাজশাহী ব্যুরো প্রধান রাশিদুল হক রুশো, ডেইলী ইন্ডাস্ট্রির ব্যুরো প্রধান শামসুন নাহার, বৈশাখী টিভির রাজশাহী প্রতিনিধি মো. আব্দুস সাত্তার ডলার প্রমুখ।

  • এসএইচ

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top