অ্যাডভোকেট নাদিমের মৃত্যুতে

অকুতোভয় দেশপ্রেমিককে হারাল জাতি: রাবি জিয়া পরিষদ

রাবি প্রতিনিধি: | প্রকাশিত: ৩০ জুন ২০২৪ ২৩:৪৪; আপডেট: ২ জুলাই ২০২৪ ২১:৩০

ছবি: সংগৃহীত

রাজশাহী মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাদিম মোস্তফার মৃত্যুতে শোক প্রকাশ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় জিয়া পরিষদ। পাশাপাশি তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তাঁরা।

রোববার (৩০ জুন) সংগঠনের সভাপতি অধ্যাপক ড. মো. এনামুল হক এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. ফরিদুল ইসলাম প্রেরিত এক বিবৃতিতে এ শোক জানানো হয়েছে।

শোক বিবৃৃতিতে বলা হয়েছে, এ বিশিষ্টজনের মৃত্যুতে জাতি একজন অকুতোভয় দেশপ্রেমিককে হারাল। যিনি আদর্শের প্রতি অবিচল থেকে আমৃত্যু জাতিকে সেবা দিয়ে গেছেন। এদেশের রাজনীতি এবং ছাত্র রাজনীতির ইতিহাসে স্বর্ণাক্ষরে তাঁর নাম লেখা থাকবে।

এই রাজনীতিবিদের মৃৃত্যুতে রাজননৈতিক অঙ্গনে যে শূন্যতার সৃষ্টি হলো তা সহজে পূরণ হবার নয়। জাতি এক যোগ্য ও সাহসী সন্তানকে হারালো। জিয়া পরিষদ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করে বলেন: মহান আল্লাহ তায়ালা তাঁকে জান্নাতবাসী করুন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারকে ধৈর্য ধারণ করার তাওফিক দিন।

উল্লেখ্য, তিনি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক সংসদ সদস্য, বিএনপির সাবেক বিশেষ সম্পাদক, রাজশাহী জেলা বিএনপির সাবেক সভাপতি ছিলেন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top