দোকান দখলে মা-মেয়ের ওপর হামলা

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২২ ১২:৩৭; আপডেট: ১৭ মে ২০২৪ ১৭:৩৫

রাজশাহী মহানগরীতে আদালতের নির্দেশ অমান্য করে দোকানঘর দখলের চেষ্টা ও মা-মেয়েকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুরে নগরীর নিউমার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

তবে মঙ্গলবার মো. জামাল হোসেন বাদী হয়ে বোয়ালিয়া মডেল থানায় মামলা করেছেন।

আহতরা হলেন- রহিমা খাতুন (৬৫) ও রুমা খাতুন (৪৬)। তারা সম্পর্কে মা ও মেয়ে। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগে মামলার বাদী জামাল হোসেন বলেন, নিউমার্কেট এলাকায় জিশান মোবাইলের পাশের অংশীদারির সম্পত্তির ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে শরিকদের মধ্যে একটি মামলা বিচারাধীন রয়েছে। মামলা চলমান অবস্থায় অংশীদার আলমগীর হোসেন (৫০) ও তার দুই ছেলে মো. রায়হানুল ইসলাম ইমন (৩২) এবং তৌহিদুল ইসলাম হৃদয় (২৬) দোকানটি গোপনে রুবেল নামের এক ব্যক্তির কাছে ভাড়া দেন।

সোমবার দুপুরে আলমগীর তার দুই ছেলেসহ বেশ কয়েকজন যুবক নিয়ে দোকানের তালা ভেঙে দখলের চেষ্টা করেন। এ ঘটনার প্রতিবাদ গেলে রহিমা খাতুন, কামাল হোসেন ও বোন রুমা খাতুনকে লাঠি দিয়ে পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে দুর্বৃত্তরা পালিয়ে যান। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠায়।

বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, ঘটনাটি জানার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছে। উভয়পক্ষকে থানায় ডাকা হয়েছে। তারা নিজেদের মধ্যে বিষয়টি মীমাংসা না করলে মামলার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top