রাজশাহীতে রেল গেটম্যানের উপর সন্ত্রাসী হামলা, আটক ২

রাজ টাইমস | প্রকাশিত: ১৯ মে ২০২২ ০৪:৫২; আপডেট: ২৯ মার্চ ২০২৪ ২০:১৯

আটককৃত তুষার ও খোকন। ছবি: সংগৃহীত

রাজশাহী মহানগরীর ভদ্রা রেলগেটে কর্তব্য পালনের সময় তানজিলা নামের এক মহিলা গেট কিপারকে এলোপাথারী ভাবে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। এই ঘটনায় দুই সন্ত্রাসীকে আটক করেছে রাজশাহী রেলওয়ে পুলিশ।

গ্রেপ্তার দুজন হলেন- নগরীর ভদ্রা জামালপুর মহল্লার বাসিন্দা আবদুস সামাদ ওরফে খোকন (৪৩) এবং রামচন্দ্রপুর এলাকার নূরে আহমেদ ওরফে তুষার (৩০)।

রাজশাহী রেলওয়ে থানার ওসি রকিব-উল-হোসেন জানান, দুপুরে ট্রেন আসছিল বলে তানজিলা লেভেল ক্রসিংয়ের ব্যারিকেড ফেলেন। এ সময় খোকন ব্যারিকেডের ওপর দিয়ে রেললাইন পার হচ্ছিলেন। তানজিলা নিষেধ করলেও তিনি শোনেননি।

এ নিয়ে তানজিলার সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এর পর তুষারকে সঙ্গে এনে তানজিলাকে মারধর করেন খোকন। দুজনে মিলে তারা তানজিলাকে চড়থাপ্পড় ও লাথি মারতে থাকেন। এসময় তালাইমারী পুলিশ ফাঁড়ির সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলেই দুজনকে আটক করে। পরে রেলওয়ে পুলিশ তাদের থানায় আনে।

ওসি জানান, ঘটনার পর তানজিলা রাজশাহী রেলওয়ে থানায় দুজনের বিরুদ্ধে সরকারি কাজে বাঁধাদান এবং মারধরের অভিযোগে মামলা করেছেন। এরপর চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন। আসামিদের বিকালেই আদালতে পাঠানো হবে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top