পুঠিয়ায় ভ্যান চালকে জবাই করে হত্যা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২১ মে ২০২৩ ২০:৫৬; আপডেট: ২১ মে ২০২৩ ২০:৫৭

ফাইল ছবি

রাজশাহীর পুঠিয়ায় কুদ্দুস আলী ওরফে কালু (৩৫) নামের ব্যটারিচালিত এক ভ্যানচালককে হাত-পা বেধে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (২১ মে) ভোর পৌঁনে পাঁচটার দিকে উপজেলা জিউপাড়া ইউনিয়নে ঢাকা-রাজশাহী মহাসড়কের গাঁওপাড়া ঢালান নামক স্থানে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

সকালে মহাসড়কে পাশদিয়ে লোকজন হাটাহাটি করার সময় মানুষের কান্নার আওয়াজ শুনতে পায়। পরে সেখানে গিয়ে একজনকে জবাই করা ও অপর একজনের হাতপা বাধা অবস্থা দেখতে পেয়ে থানায় খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

প্রাণে বেঁচে যাওয়া সবজি বিক্রেতা আব্দুল আওয়াল জানান, তিনি পুঠিয়া রাজবাড়ি বাজারে সবজির ব্যবসা করেন। প্রতিদিন ভোরে বিভিন্ন বাজার থেকে সবজি কিনে আনেন। প্রতিদিনের মতো ভ্যানচালক কালুকে নিয়ে ভোরে নাটোর তেবাড়িয়া হাটে যাচ্ছিলেন সবজি কিনতে। পথে গাঁওপাড়া বাজারের কাছে পৌঁছালে তিনজন অপরিচিত ব্যক্তি তাদের ভ্যানের গতিরোধ করে। এ সময় দুর্বৃত্তরা তাদের দুজনকে ধারালো অস্ত্র দেখিয়ে সড়কের পাশের একটি ফাঁকা জমিতে নিয়ে যায়। এরপর কালুর কাছে ভ্যানে চাবি চাইলে তিনি চাবি দুরে ছুঁড়ে ফেলে দেন। এতে তারা ক্ষীপ্ত হয়ে কালুর চোখ, হাত-পা বেঁধে ফেলে। এর পর ছুরি দিয়ে তাকে জবাই করে। এছাড়াও আওয়ালের আমার কাছে থাকা ৪ হাজার ৫০০ টাকা কেড়ে নেয়। এর পর আওয়ালের হাত-পা বেধে রেখে দুর্বৃত্তরা পালিয়ে যায়।


 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top