ষড়যন্ত্রের মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি : জি এম কাদের

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ১ জানুয়ারী ২০২৪ ১৬:৩০; আপডেট: ১৫ মে ২০২৪ ০৬:৪৫

ছবি: সংগৃহীত

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, নানা ষড়যন্ত্রের মধ্য দিয়ে তার দল এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, আমরা কোনো জোট বা মহাজোট করিনি, আসন বণ্টনও করা হয়নি। আমরা আমাদের রাজনীতি করছি। আমাদের রাজনীতি সরকারের পক্ষে নয় এবং সরকারের বিরুদ্ধে যারা আন্দোলন করছে তাদের বিপক্ষেও নয়। আমরা জনগণের পক্ষে রাজনীতি করি, জনগণের জন্য কাজ করতে সংসদে যেতে চাই।

সোমবার (১ জানুয়ারি) দুপুরে রংপুর-৩ আসনে জি এম কাদেরের নির্বাচনী এলাকার বেতপট্টির বাংলাদেশ জুয়েলারি সমিতি ও স্বর্ণশিল্পী শ্রমিক ইউনিয়নের আয়োজনে পৃথক মতবিনিময় সভা হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জি এম কাদের বলেন, জাতীয় পার্টি এখনও বাংলাদেশের রাজনীতিতে একটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। এবারের আন্দোলনের সময় সরকার একটা পক্ষ নিয়েছে, আর বিএনপিসহ আরও কিছু দল একটা পক্ষ নিয়েছে। আমরা কিন্তু কারও পক্ষ নেইনি।

তিনি বলেন, এরশাদ যে ষড়যন্ত্রের শিকার হয়েছে আমরাও এখন সেই ষড়যন্ত্রের শিকার এবং এখনও আমাদের দলকে যতভাবে ক্ষতি করার চেষ্টা করা হোক না কেন তবু সবাই চাচ্ছে আমরা তাদের সঙ্গে থাকি। আমরা সরকারের সঙ্গে এক সময় ছিলাম, আমরা নানাভাবে বঞ্চিত হয়েছি। আর বিএনপির মাধ্যমে আমরা সঠিক জিনিস পাইনি। আর আমাদের দলকে ভাঙার জন্য বিভিন্নভাবে ষড়যন্ত্র করা হয়েছে। এখনও ধব্বংস করার জন্য বিভিন্ন ষড়যন্ত্র চলছে।

তিনি আরও বলেন, এই নির্বাচনে সরকারকে সমর্থন দেওয়ার জন্য আসিনি। আমরা সংসদে যাওয়ার জন্য এসেছি, আমাদের দলকে বাঁচানোর জন্য এসেছি।

অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরও ছিলেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফা, রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা সদস্য সচিব হাজি আব্দুর রাজ্জাক, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মো. আলাউদ্দিন মিয়া ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক আজমল হোসেন লেবু।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top