সিলেটে পিকআপের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ৬ মার্চ ২০২৪ ১০:৩১; আপডেট: ২৮ এপ্রিল ২০২৪ ১৫:২৮

- ছবি - ইন্টারনেট

সিলেটের জৈন্তাপুর উপজেলায় দ্রুতগামী ডিআই পিকআপের ধাক্কায় তিনটি মোটরসাইকেল দুমড়ে মুচড়ে গেছে। এ ঘটনায় ২ মোটরসাইলের আরোহী নিহত ও চারজন আহত হয়েছেন।

মঙ্গলবার (৫ মার্চ) রাত পৌনে ১০টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জৈন্তাপুর উপজেলার মোকামবাড়ী গ্রামের আলা উদ্দিনের ছেলে শিহাব ও জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলীর ছেলে ফয়সাল রেজা।

আহতরা হলেন- মোকামবাড়ী গ্রামের আব্দুল হান্নানের ছেলে পাবেল ও মোকামপুঞ্জি গ্রামের খাট খাঁশিয়ার ছেলে আর্মি খাশিয়া। এছাড়াও বাকি আহতদের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত পৌনে ১০টায় মোকামপুঞ্জিগামী ডিআই পিকআপ জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনে তিনটি মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

পরে স্থানীয় জনতা আহতদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিহাব ও রেজাকে মৃত ঘোষণা করেন। গুরুতর তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অপর একজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে যায়।

এদিকে এ ঘটনায় সিলেট-তামাবিল সড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয় উত্তেজিত জনতা। পরে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ও তামাবিল হাইওয়ে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিষয়টি নিশ্চিত করে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, এ ঘটনায় দু’জন নিহত ও চারজন আহত হয়েছেন। বর্তমানে সিলেট-তামাবিল মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top