শিবগঞ্জে বিশ্ব মানবাধিকার দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০২০ ০০:০২; আপডেট: ১১ ডিসেম্বর ২০২০ ০০:০৪

বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার উদ্যোগে র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত 

বিশ্ব মানবাধিকার দিবস ২০২০ যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা- চাঁপাইনবাবগঞ্জ জেলা ও শিবগঞ্জ উপজেলা উদ্যোগে র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। কর্মসূচি থেকে দুর্নীতিবাজদের উৎখাত করতে জনগণকে সাথে নিয়ে সোচ্চার থাকার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করা হয়।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় শহরের শান্তিমোড় থেকে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা- চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার একটি র‌্যালী প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কোর্ট চত্ত্বর হয়ে আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে বঙ্গবন্ধু চত্ত্বরে পথসভায় মিলিত হয়। এরআগে সকাল পৌনে ৯টায় শিবগঞ্জ মহিলা কলেজের সামনে থেকে শিবগঞ্জ উপজেলা শাখার র‌্যালী প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
এসব কর্মসূচিতে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার বিভিগীয় প্রতিনিধি (রাজশাহী), চাঁপাইনবাবগঞ্জ জেলা সাধারণ সম্পাদক ও শিবগঞ্জ উপজেলা শাখা সভাপতি এ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন মেহেদীর সভাপতিত্ব এবং জেলা শাখার কার্যনির্বাহী সদস্য আসলাম-উদ-দৌলার পরিচালনায় বক্তব্য রাখেন- বিশিষ্ট মানবাধিকার কর্মী আলহাজ ডা. আল মুতাসসিম বিল্লাহ্, সাংস্কৃতি ব্যক্তিত্ব অধ্যাপক সোলাইমান মবিন, জেলার সাংগঠনিক সম্পাদক ডক্টর এ্যাডভোকেট মো. তসিকুল ইসলাম, অবসরপ্রাপ্ত উপজেলা সমাজসেবা কর্মকর্তা শামসুল হুদা, রহনপুর পৌর শাখার সভাপতি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো আব্দুল কাইয়ুম প্রমুখ।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top