ভারতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩১, মোদির শোক

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ২ অক্টোবর ২০২২ ১২:৩৫; আপডেট: ৯ ডিসেম্বর ২০২২ ০৮:৩৭

ছবি: সংগৃহীত

ভারতের উত্তরপ্রদেশের কানপুরে পৃথক দুটি স্থানে শনিবার (০১ অক্টোবর) রাতে সড়ক দুর্ঘটনায় অন্তত ৩১ জনের প্রাণহানি ঘটেছে। এতে আরো অন্তত ৩০ জনের বেশি মানুষ আহত হয়েছে।

স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে,৫০ জন তীর্থযাত্রী নিয়ে একটি ট্রাক্টর ট্রলি ঘাটমপুর এলাকার পুকুরে উল্টে ২৬ জন নিহত হন। এদের বেশিরভাগই নারী ও শিশু। এ ঘটনায় ২০ জন আহতের কথা জানিয়েছে স্থানীয় কর্তৃপক্ষ।

ট্র্যাক্টরটি চন্দ্রিকা দেবীর মন্দির থেকে ফেরার পথে দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

শনিবার দিবাগত রাতেই অহিরওয়ান ফ্লাইওভারের কাছে একটি দ্রুতগামী ট্রাক টেম্পোর সঙ্গে ধাক্কা লেগে পাঁচজনের প্রাণহানি ঘটেছে। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছে।

২৬ জন তীর্থযাত্রীর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দুর্ঘটনায় প্রাণ হারানো প্রত্যেক পরিবারকে দুই লাখ রূপি করে ক্ষতিপূরণের ঘোষণা দিয়েছেন তিনি।

এছাড়া আহতদের প্রত্যেককে ৫০ হাজার রুপি করে আর্থিক সহায়তা দেওয়ার কথা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী। দুটি দুর্ঘটনায় হতাহতের ব্যাপারে শোক জানিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগি আদিত্যনাথ।

সূত্র: এনডিটিভি।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top