ফেসবুক লাইভে একসঙ্গে তিনজনের আত্মহত্যা

রাজ টাইমস | প্রকাশিত: ৯ জানুয়ারী ২০২২ ২২:৫৬; আপডেট: ১৯ জানুয়ারী ২০২২ ১৪:৪৯

ফাইল ছবি

ফেসবুক লাইভে এসে এককসঙ্গে আত্মহত্যা করেছেন বাবা-মা ও ছেলে। মেয়েকে 'মুক্তি দিতে' ওই দম্পতি ছেলের সঙ্গে আত্মহত্যা করেন বলে ভারতীয় গণমাধ্যম জিনিউজ রোববার এক প্রতিবেদনে জানিয়েছে।

পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনা কুলপি থানারহাট সুলতানপুর নস্কর পাড়া এলাকার রোববার শ্যামল নস্কর (৫৮) , তার স্ত্রী রিতা নস্কর (৫০) ও তাদের ছেলে অভিষেক নস্কর (২৫) ফেসবুক লাইভে আত্মহত্যা করেন বলে বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে।

জানা গেছে, ওই দম্পতির মেয়ে পুনম দাস স্থানীয় একটি সংস্থার প্রধান ছিলেন। তিনি স্বনির্ভরতার স্বপ্ন দেখিয়ে স্থানীয় নারীদের কাছ থেকে প্রাণ লক্ষাধিক রুপি হাতিয়ে নেন। এর জের ধরে স্থানীয় বাসিন্দারা শনিবার রাতে পুনমের বাড়িতে এসে তাকে গালিগালজ করেন। মেয়ের অপমান সহ্য করতে না পেরে ছেলেকে নিয়ে ফেসবুক লাইভে ওই দম্পতি আত্মহত্যা করেন বলে জানা গেছে।

বাড়ির মেয়ের উপর আর্থিক প্রতারণার অভিযোগ এসে পড়তে সেই অপমান থেকে রেহাই পেতে এবং তাঁদের মেয়েকে 'মুক্তি দিতে' একত্রে আত্মহত্যার পথ বেছে নিলেন মা রিতা নস্কর (৫০), বাবা শ্যামল নস্কর (৫৮) ও তাঁদের ছেলে অভিষেক নস্কর (২৫)। বকখালির বনবিবির মন্দিরের পিছনের বনে তাঁরা ফেসবুক লাইভ-এর মাধ্যমে আত্মহত্যার পথ বেছে নেন বলে জানা গিয়েছে।

এদিকে, শনিবার রাতে পুনমের বাড়িতে স্থানীয়দের চড়াও হওয়ার খবরে রোববার দুপুরে ডায়মন্ড হারবার থানার পুলিশ পুনমের বাড়িতে গিয়ে তদন্ত করে। কিন্তু ততক্ষণে পুনমের পরিবারের সবার একসঙ্গে এই আত্মহত্যার খবর সামনে আসে।

স্থানীয়দের মধ্যে যারা অভিষকদের সঙ্গে ফেসবুকে যুক্ত ছিলেন, তারাই প্রথমে বিষয়টি জানতে পারেন। তারপর খবরটি এলাকায় ছড়িয়ে পড়ে।
এই ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানা গেছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top