নবাবগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় ওষুধ জব্দ

প্রতিবেদক শিবগঞ্জ  | প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২০ ০২:১৬; আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২০ ০২:১৬

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় রোববার বিকালে বিপুল পরিমাণ ভারতীয় অবৈধ ভেজাল ওষুধসহ ৯ ড্রাগ ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে জব্দকৃত ভেজাল ওষুধ সিনেগারা ট্যাবলেট, ফেক জিনসিং, ফেক নাপা ট্যাবলেটসহ বিপুল পরিমাণ ভারতীয় অবৈধ ওষুধ ধ্বংস করা হয়। 

আটককৃতরা হলো- জেলার গোমস্তাপুর উপজেলার মো. জিল্লুর রহমানের ছেলে মো. জনি (৩০), মকবুল হোসেনের ছেলে মো. তোহরুল ইসলাম (৫৫), লিয়াকত আলীর ছেলে মো. মহিশ উদ্দিন (৫২), মো. জোবদুল হকের ছেলে মো. জাহাংগীর (৪০), ভোলাহাট উপজেলার আ. সাত্তারের ছেলে মো. মুখতার আলী (৪৫), শিবগঞ্জ উপজেলার শুকুর আলী মণ্ডলের ছেলে মো. জাহান আলী (৬০), সৈয়দ গোলাম মোক্তাদারের ছেলে সৈয়দ গোলাম মোর্তুজা (৪০), আব্দুর রহমানের ছেলে মো. মনিরুল ইসলাম (৪৩) ও মো. হযরত আলীর মো. রুবেল আলী আলীকে (২৯) হাতেনাতে গ্রেফতার করা হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম ও সহকারী পরিচালক ড্রাগ প্রশাসন ফুয়ারা ইয়াসমিনের উপস্থিতিতে উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের আরগাড়া হাটে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের মধ্যে আটজনকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও তিন হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও সাত দিনের বিনাশ্রম কারাদন্ড এবং এক আসামিকে ৪০ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

 আন্দালীব



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top